তাক লাগানো ফিচার্স নিয়ে ভারতীয় বাজারে লঞ্চ হল 2021 Volvo XC90! জানেন দাম কত ?



Gamebazz ডেস্ক: Volvo Cars India সম্প্রতি তার ফ্ল্যাগশিপ SUV XC90-এর ফেসলিফ্টেড ভেরিয়েন্ট লঞ্চ করেছে, যার দাম 89.9 লক্ষ টাকা (এক্স-শোরুম)৷ নতুন SUV টিতে একটি নতুন পেট্রোল মাইল্ড-হাইব্রিড ইঞ্জিন রাখা হয়েছে।এর আগে, কোম্পানি ভারতীয় বাজারে একটি হালকা-হাইব্রিড মোটর সহ S90 এবং XC60 লঞ্চ করেছিল।


নতুন Volvo XC90-এ যে বিশেষ আপডেটগুলি রয়েছে 


নতুন XC90, ভলভোর সাম্প্রতিকতম এয়ার ক্লিনার প্রযুক্তি নিয়ে এসেছে৷ বলা বাহুল্য, এই বৈশিষ্ট্যটি কেবিনের ভিতরে বাতাসের গুণমানকে সামঞ্জস্য রাখে এবং বাইরের বাতাসের তুলনায় এটিকে পরিষ্কার রাখে। XC90-এর অন্যান্য আপডেটগুলির মধ্যে একটি হেড-আপ ডিসপ্লে রয়েছে যা ড্রাইভারকে ড্যাশবোর্ডে গাড়ির গতি, টার্ন-বাই-টার্ন নেভিগেশন সতর্কতা সম্পর্কিত জরুরি তথ্য জানায়, যাতে ড্রাইভারের দৃষ্টি শুধুমাত্র রাস্তার দিকে থাকে। 


নতুন XC90 শুধুমাত্র B6 ইন্সক্রিপশন (পেট্রোল মাইল্ড-হাইব্রিড) কনফিগারেশনে পাওয়া যাবে এবং এতে Bowers & Wilkins (1400 W, 19 স্পিকার), হিটেড ফ্রন্ট সিট, ম্যাসেজ ফাংশন (সামনের আসন), অ্যাডভান্সড সাউন্ড, PM 2.5 এর সঙ্গে এয়ার কোয়ালিটি সিস্টেম, প্যানোরামিক সানরুফ উপলব্ধ রয়েছে।


আপডেট হওয়া ভলভো ফ্ল্যাগশিপ SUV-এর কেন্দ্রস্থলে রয়েছে একটি নতুন হালকা-হাইব্রিড মোটর যা 1969 cc-কে প্রতিস্থাপন করে এবং সর্বোচ্চ 300 hp শক্তি এবং 420 Nm পিক টর্ক তৈরি করে৷ ইঞ্জিনটি একটি 8-স্পিড স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের সঙ্গে মিলিত যা সমস্ত চাকাকে শক্তি দেয়। XC90 ক্রিস্টাল হোয়াইট পিয়ার, পাইন গ্রে, অনিক্স ব্ল্যাক এবং ডেনিম ব্লু এই চারটি রঙের বিকল্পে উপলব্ধ। 


ভলভো XC90 হল প্রথম গাড়ি যা স্কেলেবল প্রোডাক্ট আর্কিটেকচারে (SPA) লঞ্চ হয়েছে।যেটি ভলভোর লেটেস্ট মডুলার পণ্য প্ল্যাটফর্ম।ভলভো কারস ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর জ্যোতি মালহোত্রা বলেছেন, “নতুন XC90 লঞ্চের সাথে, আমরা এই তিন মাসে তিনটি নতুন পেট্রোল মাইল্ড-হাইব্রিড মডেল লঞ্চ করেছি৷আমাদের ব্র্যান্ডের প্রতি আমাদের গ্রাহকদের আস্থা নতুন প্রযুক্তি প্যাকড মডেলগুলি সামনে আনতে সাহস দিয়েছে।"