PUBG মোবাইলে আপনার K/D Ratio quickly বাড়ানোর জন্য কিছু টিপস



গেমবাজ ডেস্ক: পাবজি মোবাইলে K/D Ratio বাড়ানোর 3টি সহজ উপায় রয়েছে।
১. গেমের মধ্যে আপনার শত্রুদের দমন করুন আপনার শত্রুদের দমন করা আপনার শত্রুদের উপর আধিপত্য বিস্তার করার জন্য সবচেয়ে দক্ষ কৌশল। আপনার স্কোয়াডের সাথে খেলতে যাওয়ার সময় সর্বদা শত্রুদের গোষ্ঠীর সন্ধান করুন এবং যখন জড়ানোর সঠিক সময় হয় তখন দুজনের একটি জুটির সাথে সামনের দিকে তাকান। একটি ত্রুটিযুক্ত কৌশল ব্যবহার করা আপনাকে সহজেই আপনার বিরোধীদের নিয়ন্ত্রণ নিতে সহায়তা করবে। পরিণামে এটি হত্যার গণনায় যথেষ্ট পরিমাণে বৃদ্ধি পাবে। আর এভাবেই আপনার Kill সংখ্যা প্রচুর পরিমাণে বেড়ে যাবে

২.  গেমটিতে সঠিক অস্ত্র বেছে নিন। পাবজি মোবাইল খেলার সময় অস্ত্রের সঠিক সংমিশ্রণটি নির্বাচন করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রশিক্ষণ মোডে উপলব্ধ সমস্ত বন্দুকের মূল্যায়ন করুন এবং যুদ্ধের ময়দানে শাসনের জন্য একটি মারাত্মক কম্বো বেছে নিন। প্রাথমিক অস্ত্র নির্বাচন করার সময় আপনার খেলার ভূমিকা বিবেচনা করা উচিত। উদাহরণস্বরূপ, আপনি যদি সমর্থক হন বা আপনার স্কোয়াডের এন্ট্রি সুগন্ধি হন তবে কেবল অ্যাসুয়াল্ট রাইফেলগুলি নিয়ে খেলা বিবেচনা করুন। যার সাহায্যে আপনি যে কোন দলকে অতি সহজে হারিয়ে ফেলবেন।

৩. Hot Drop গুলি এড়িয়ে চলুন বন্দুকযুদ্ধের মধ্যে পড়ার সম্ভাবনা Hot Drop গুলির তুলনায় তুলনামূলকভাবে বেশি। যে খেলোয়াড় কোনও বন্দুক বা বর্ম না দিয়ে শেষ হয় বন্দুকযুদ্ধে মারা যাওয়ার আরও বেশি প্রতিকূলতা রয়েছে, যার ফলে তাদের কে / ডি হ্রাস পায়। খেলোয়াড়দের তাই, একটি ফাঁকা জায়গায় শান্তিপূর্ণভাবে লুট করার পরামর্শ দেওয়া হয়, যেখানে অন্যান্য খেলোয়াড়রা সাধারণত অবতরণ করে না। এভাবে শেষ দিকে একসাথে অনেক প্লেয়ার কে মেরে ফেলা যায়।

No comments:

Powered by Blogger.