Vi হাজির একগুচ্ছ সস্তা প্ল্যান নিয়ে Reliance Jio কে টক্কর দিতে, জানুন দাম এবং ভ্যালিডিটি



গেমবাজ ডেস্ক: ভারতের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও। আর প্রত্যেক গ্রাহক রিলায়েন্স জিওকে ছেড়ে অন্য কোন কোম্পানির প্ল্যান নিতে স্বচ্ছন্দ বোধ করে না। ভারতের বাজারে রিলায়েন্স জিওর রমরমা বজায় রয়েছে। তার মূল কারণ হল রিলায়েন্স জিও ছাড়া অন্য কোম্পানির সমস্ত ট্যারিফ প্ল্যান এর দাম অনেক বেশি এবং তাদের সার্ভিস খুব একটা ভালো নয়। তবে এবার রিলায়েন্স Jio কে টক্কর দিতে ভারতের বাজারে একগুচ্ছ নতুন প্ল্যান নিয়ে চলে এসেছে Vi । আপনারা সকলেই জানেন,Vi হল ভারতের অত্যন্ত জনপ্রিয় ব্র্যান্ড ভোডাফোন আইডিয়া নতুন ব্র্যান্ড। যার সম্পর্কে আমরা কিছুদিন আগে জানতে পেরেছি।

তবে আসুন এই নতুন প্ল্যান গুলি ব্যাপারে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক –

১. ১৪৯ টাকার প্ল্যানে আপনারা পাচ্ছেন সর্বমোট ২ জিবি ইন্টারনেট ডেটা এবং ৩০০ টি এস এম এস করার সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের জন্য।

২. ২৪৯ টাকার প্ল্যানে আপনারা পাবেন ২৮ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট।

৩. ২৯৯ টাকার প্ল্যানে থাকছে ২৮ দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন ৪ জিবি করে ইন্টারনেট।

৪. ৩৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে ৫৬ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি করে ডাটা।

৫. ৫৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে ৮৪ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট ডেটা।

৬. ৩৭৯ টাকার প্ল্যানে থাকছে মোট ৬জিবি ইন্টারনেট ডেটা এবং ১০০০ টি এসএমএস করার সুবিধা। এই প্ল্যান বৈধ থাকবে ৮৪ দিনের জন্য।

৭. উপরের গুলি ছাড়াও রয়েছে একটি ২,৪৯৯ টাকার বার্ষিক প্ল্যান। এখানে আপনারা প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট ডাটা পেয়ে যাবেন এবং এই প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ৩৬৫ দিনের জন্য। প্রতিটি প্ল্যানের সঙ্গেই আনলিমিটেড কলিং আপনারা পেয়ে যাবেন। যা ইতিমধ্যেই এই কোম্পানিগুলি দিয়ে থাকে।

No comments:

Powered by Blogger.