বিনামূল্যে অনলাইনে আইপিএল দেখতে চান, রিচার্জ করুন জিওর এই প্ল্যানে




গেমবাজ ডেস্ক: আইপিএল দেখতে কে না ভালোবাসে। তবে, প্রতিবারই কোন না কোন ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মে আমাদের সাবস্ক্রিপশন নিয়ে এই আইপিএল ম্যাচ দেখতে হয়। তবে এবার খুশির সংবাদ এনেছে ভারতের সবথেকে বড় টেলিকম সংস্থার রিলায়েন্স জিও সম্প্রতি লঞ্চ করে দিয়েছে তাদের একেবারে নতুন প্রিপেড প্ল্যান যাতে মাত্র ৫৯৮ টাকা খরচ করলেই আপনারা পেয়ে যাবেন Disney+Hotstar ভিআইপি মেম্বারশিপ। 

এই নতুন প্ল্যানের পরে এবারে এই কোম্পানির কাছে বর্তমানে রয়েছে ৪টি প্রিপেড প্ল্যান যেখানে ভয়েস কলিং এবং ডেটা বেনিফিট একসাথে পাওয়া যাবে। এই প্ল্যান গুলির মূল্য যথাক্রমে ৪০১, ৫৯৮, ৭৭৭ এবং ২,৫৯৯ টাকা। এছাড়াও কোন কলিং এবং এসএমএস বেনিফিট বাদ দিয়ে রিলায়েন্স জিও আপনাকে অনেকগুলি ডাটা প্যাকেজ দিচ্ছে। যা আপনারা ডেলি ডেটা শেষ করে দিলে ব্যবহার করতে পারেন।

আইপিএল এর জন্য জিওর নতুন লঞ্চ হওয়া ৫৯৮ টাকার প্যাকে আপনারা পেয়ে যাবেন প্রতিদিন ২ জিবি করে ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ৫৬ দিনের ভ্যালিডিটি। এছাড়াও থাকছে ৩৯৯ টাকার ১ বছরের Disney+Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন। 

এই সাবস্ক্রিপশন এ আপনারা বিনামূল্যে আইপিএল দেখতে পারবেন Disney+Hotstar অ্যাপ্লিকেশনে। তাহলে এক রিচার্জে আপনার দুই কাজই হলো। তবে মনে রাখতে হবে এই অফারটি চলাকালীন এক বছর আপনাকে অন্য কোন নেটওয়ার্কে যাওয়া চলবে না। জিওর নেটওয়ার্কে থাকতে হবে। না হলে এই অফারের বৈধতা শেষ হয়ে যাবে।