বিনামূল্যে দেখতে চান নেটফ্লিক্সের সমস্ত শো, রিচার্জ করতে হবে জিওর এই প্ল্যান




গেমবাজ ডেস্ক: ভারতের বিখ্যাত একটি ওটিটি প্লাটফর্ম হল Netflix। যার মধ্যে যে কোন সিনেমা বা ওয়েব সিরিজ সবচেয়ে প্রথম লঞ্চ হয়। তবে Netflix অ্যাক্সেস করতে গেলে প্রত্যেক মাসে একটি মূল্য তাদেরকে দিতে হয়। তবে নেটফ্লিক্স সকলে সাবস্ক্রাইব করতে পারে না, তার প্রধান কারণ হলো নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন প্রাইস। এত দামি হবার কারণে অনেকেই Netflix এর শো দেখতে পান না। কিন্তু যদি আপনি জিও ফাইবার গ্রাহক হন তাহলে আপনাদের জন্য রয়েছে একটি সুখবর।  নতুন প্ল্যান ঘোষণা করেছে জিও, যার সাথে থাকবে Netflix।

এছাড়া অনেক জিও ফাইবার গ্রাহক রয়েছেন তারা ইতিমধ্যেই জানেন যে, জিও ফাইবার সেট টপ বক্সে Amazon Prime এবং Disney+Hotstar এর সাবস্ক্রিপশন দেওয়া হয়। তবে এবার জিও ফাইবারে নেটফ্লিক্স চলে আসার পরে, এখন JioFiber মোট ১২ টি ওটিটি সার্ভিসের সাবস্ক্রিপশন অফার করবে। তবে এর জন্য আপনাকে জিও ফাইবার এর সেট টপ বক্স কানেকশন নিতে হবে। তা না করলে আপনি এই সাবস্ক্রিপশন ব্যবহার করতে পারবেন না।

তবে, এটি নেওয়ার জন্য আপনাকে জিও ফাইবার এর ডায়মন্ড প্ল্যান অথবা তার উপরের কোন প্ল্যান ব্যবহার করেন তাদের জন্য এই নেটফ্লিক্স সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। যদি আপনারা ডায়মন্ডের থেকে কম দামের কোন প্ল্যান রিচার্জ করে থাকেন, তাহলে আপনারা নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন পাবেন না। এইজন্য আপনাকে আপনার সেট টপ বক্সের সাবস্ক্রিপশন প্ল্যান আপগ্রেড করতে হবে।