Realme C17 কে দেখা গেল গীকবেঞ্চের ওয়েবসাইটে, বেরিয়ে এলো বেশ কিছু ফিচার এবং তথ্য




গেমবাজ ডেস্ক: Realme এর নতুন ফোন Realme C17 সম্পর্কে বেশ কিছু তথ্য আমরা ইতিমধ্যে জানতে পেরেছি। এছাড়াও রোজ রোজ আরো নতুন তথ্য আমাদের সামনে বেরিয়ে আসছে। এইবার বেঞ্চমার্কিং ওয়েবসাইট গীকবেঞ্চ এ লিস্ট করা হল ফোনটিকে। রিয়ালমি একের পর এক তাদের বাজেট C সিরিজের ফোন লঞ্চ করেই চলেছে। সম্প্রতি Realme C15 এবং C12 লঞ্চ করেছিল কোম্পানি। মনে করা হচ্ছে যে এই লিস্টিং এর পর কিছুদিনের মধ্যেই এই স্মার্টফোন লঞ্চ করা হবে।

এই ফোনটিকে মডেল নং RMX2101 এর সাথে গীকবেঞ্চ ৫ এ লিস্ট করা হয়েছে।  তবে এর আগেই এই মডেল নং এর একটি হেডসেটকে একটি স্পেসিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। তবে এই লিস্টিং এর পর স্মার্টফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে অনেক তথ্যই উঠে এসেছে। জানা গিয়েছে যে Realme C17 এ দেওয়া হতে পারে Snapdragon 460 প্রসেসর এবং ৬ জিবি র‍্যাম। লিস্টিং থেকেই মনে করা হচ্ছে যে এই স্মার্টফোন অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে লঞ্চ করা হবে।

তবে, বেশ কিছু দিনে আগেই এই C সিরিজের দুটি স্মার্টফোন লঞ্চ করেছিল কোম্পানি। Realme C12 এর দাম রাখা হয়েছিল ৮,৯৯৯ টাকা এবং Realme C17 এর দাম রাখা হয়েছিল ৯৯৯৯ টাকা। মনে করা হচ্ছে Realme C17 ও এই দুটি দামের আশেপাশেই লঞ্চ করা হবে। Realme C17 এর ৬ জিবি ছাড়া অন্য বিকল্পে ও রিলিজ করা হতে পারে। আশা করা হচ্ছে যে এই ফোনটিতে ও ৬০০০mAh এর ব্যাটারি দেওয়া হতে পারে।

No comments:

Powered by Blogger.