পাওয়ারফুল ব্যাটারি সহ ২১ সেপ্টেম্বর লঞ্চ হবে Realme Narzo 20 সিরিজ, থাকবে নজরকাড়া ফিচার




গেমবাজ ডেস্ক: রিয়েলমি ভারতে প্রায় প্রত্যেক মাসে দুটো থেকে তিনটে ফোন লঞ্চ করছে। যার মধ্যে কয়েকটি মিডরেঞ্জ ফোন আবার কয়েকটি প্রিমিয়াম ফোন। তবে এবার ২১ সেপ্টেম্বর দুপুর ১২:৩০ মিনিটে লঞ্চ হবে Realme Narzo 20 সিরিজ। একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই সিরিজকে ভারতে আনা হবে।  

প্রসঙ্গত গত মে তে Realme বাজারে এনেছিল তাদের নারজো সিরিজের প্রথম দুটি ফোন Narzo 10 এবং Narzo 10A। এই সিরিজের আপগ্রেড ভ্যারিয়েন্ট হিসাবেই রিয়েলমি নারজো ২০ সিরিজকে লঞ্চ করা হবে। এমনকি কয়েকদিন আগে অনুষ্ঠিত IFA 2020 টেক ইভেন্টে কোম্পানি তাদের নতুন এই সিরিজের কথা জানিয়েছিল।

হিমাংশু-র এই টুইটের পরেই ইন্টারনেটে রিয়েলমি নারজো ২০ সিরিজের জন্য ইনভাইট বক্স সামনে আসে। এই সিরিজকে ২১ সেপ্টেম্বর লঞ্চ করা হবে।  নীল রঙের এই বক্সে “Narzo” ওয়ার্ডটি লেখা আছে। এই বক্সের মধ্যে এসইউপি হ্যান্ডহেল্ড রেট্রো গেম কনসোল আছে। বক্সে একটি এনার্জি বার স্ন্যাক রয়েছে এবং নীচে একটি ছোট বক্স রয়েছে যেখানে ব্যাটারি ইনডিকেটর আছে। অর্থাৎ ফোনটি শক্তিশালী ব্যাটারিরি সাথে আসবে।

এছাড়া আরো কিছু তথ্য থেকে জানা গেছে, এই সিরিজের সবচেয়ে দামি ফোনটি হবে Realme Narzo 20 Pro । এই ফোনটি ব্ল্যাক নিনজা ও হোয়াইট নাইট কালারে আসবে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। 

আবার এই সিরিজের আরও একটি ফোন, অর্থাৎ Realme Narzo 20 লঞ্চ হবে ভিকট্রি ব্লু ও গ্লোরি সিলভার কালারে। এই ফোনে থাকবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই সিরিজের ফোনে Dart Charging টেকনোলজি ব্যবহার করা হবে বলে কোম্পানি জানিয়েছে। ফোনটি লঞ্চ হবার পরেই আমরা এই সম্পর্কে কনফার্ম হতে পারব।

No comments:

Powered by Blogger.