অপেক্ষা শেষ, চলতি মাসেই ভারতে আসছে OnePlus 8T

 


গেমবাজ ডেস্ক: ওয়ানপ্লাস ভারতের মার্কেটে ফ্ল্যাগশিপ ফোনের জন্য বিখ্যাত। এছাড়া তাদের ফোন গুলিত হাই স্পেসিফিকেশন যুক্ত থাকে। তবে কিছু মাস আগে ওয়ানপ্লাস তাদের মিড রেঞ্জের একটি ফোন লঞ্চ করেছ। ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস শীঘ্রই তাদের নতুন ফোন OnePlus 8T লঞ্চ করতে পারে। বেশ কয়েক সপ্তাহ ধরেই এই ফোনের স্পেসিফিকেশন সহ অন্যান্য তথ্য সামনে আসছে। 

এবার ভারতীয় সার্টিফিকেশন সাইট, BIS (ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস) এ ওয়ানপ্লাস ৮টি কে অন্তর্ভুক্ত করা হয়েছে। যার অর্থ ফোনটি শীঘ্রই ভারতে আসছে। সার্টিফিকেশন সাইট থেকে ফোনটির কিছু স্পেসিফিকেশন জানা গেছে। যেমন ফোন ওয়ানপ্লাস দিয়ে থাকে তা সবার জন্য আশ্চর্য কর। তাই, অনেকেই এই ফোনের অপেক্ষায় রয়েছে।

তবে এবার BIS সার্টিফিকেশন সাইটে ওয়ানপ্লাস ৮টি কে KB2001 মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। এর কোডনেম “Kebab”। এই কোডনেমের সাথে গত জুলাইয়ে ফোনটিকে Geekbench এ দেখা গিয়েছিল। সার্টিফিকেশন সাইট অনুযায়ী, এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর থাকবে। এছাড়াও এটি তার আগে ফোনের মত ফাইভ-জি সহ আসতে পারে।

এছাড়াও গতকাল টিপ্সটার অভিষেক যাদব টুইট করে জানিয়েছে, OnePlus 8T ফোনে ৮ জিবি র‌্যাম থাকবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। এর আগে জানা গিয়েছিল এই ফোনে ৬.৫৫ ইঞ্চি এমোলেড ডিসপ্লে থাকবে। আবার এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। জানিয়ে রাখি ওয়ানপ্লাস ৭টি এবং ওয়ানপ্লাস ৮ ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ছিল। তাহলে বলতে গেলে আগের চেয়ে বেশি স্পেসিফিকেশন যুক্ত ফোন ওয়ানপ্লাস নিয়ে আসছে।

No comments:

Powered by Blogger.