নতুন প্ল্যান ঘোষণা করল Vi, মাত্র ২৯ টাকায় পাবেন ইন্টারনেট এবং কল এর সুবিধা




গেমবাজ ডেস্ক: প্রায় কিছুদিন আগে ভোডাফোন আইডিয়া একসাথে মিলিত হয়েছে এবং তাদের নতুন নামকরণ করেছে 'Vi'। এটি করার কারণ দুই সংস্থা একসাথে যোগ হয়ে গ্রাহকদের আরো ভালো পরিষেবা দিতে পারবে। ভোডাফোন আইডিয়া একসাথে Vi রূপে আত্মপ্রকাশ করার পরে তারা প্রত্যেক দিন বেশ কিছু নতুন নতুন প্ল্যান নিয়ে গ্রাহকদের কাছে আসছে। এবার তারা লঞ্চ করে দিয়েছে তাদের একেবারে নতুন একটি প্ল্যান যেখানে মাত্র ২৯ টাকার বিনিময় আপনি ব্যবহার করতে পারবেন ইন্টারনেট এবং কলিং ফেসিলিটি। নতুন প্ল্যান এর নাম দেওয়া হয়েছে অলরাউন্ডার প্যাক এবং আপাতত কেরালাতে এই প্ল্যান চালু করা হয়েছে। আপাতত অত্যন্ত ছোট কয়েকটি সার্কেলে এই প্ল্যান কার্যকর হচ্ছে।তবে আশা করা হচ্ছে বেশ কিছুদিনের মধ্যেই এটি পুরো দেশে ছড়িয়ে পড়বে।

তবে, জানা গেছে বেশ কিছুদিন আগে দিল্লিতে এই প্ল্যান চালু করা হয়েছিল তবে, কিছুদিন আগে দিল্লির সার্কেল থেকে এই প্ল্যান বের করে দেওয়া হয়। এই বিশেষ দিনে আপনারা দুটি অপশন পেয়ে যাবেন। প্রথম অপশন কাজ করবে কেরালা এবং পূর্ব উত্তর প্রদেশ সার্কেলে যেখানে Vi আপনাকে অফার করবে ১৫ টাকার টকটাইম এবং ১০০ এমবি ডেটা। এই অফারের বৈধতা ১৪ দিনের। Vi এই প্ল্যানে প্রতি সেকেন্ড কল পিছু ২.৫ পয়সা চার্জ করবে।

আবার, অন্যদিকে বিহার, হরিয়ানা, পশ্চিম উত্তর প্রদেশ এবং উড়িষ্যাতে Vi আপনাকে অফার করবে ২০ টাকার টকটাইম এবং ১০০ এমবি ডেটা। এখানেও Vi আপনার কাছ থেকে চার্জ করবে প্রতি সেকেন্ডে ২.৫ পয়সা। এর আগেও ভোডাফোন আইডিয়া Vi লঞ্চ করেছিল ১০৯ এবং ১৬৯ টাকার দুটি প্ল্যান। যদিও এখন এই প্ল্যান গুলি ভারতের সমস্ত সারকেলের কার্যকরী নয়। তার পরিবর্তে VI কিছুদিন আগেই লঞ্চ করে ৩৫১ টাকার একটি বিশেষ প্ল্যান যা তাদের গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

No comments:

Powered by Blogger.