ওয়ালপেপার ডিমিং ফিচার সহ নতুন অ্যানিমেটেড স্টিকার প্যাক আনছে WhatsApp




গেমবাজ ডেস্ক: নিজেদের স্মার্টফোনে আমরা ফাঁকা টাইমে বসে এন্টারটেনমেন্ট হয়। বন্ধুদের সাথে মেসেজের মাধ্যমে কথা বলি। আর হোয়াটসঅ্যাপ হল অনলাইন মেসেজ করার সেরা একটি অ্যাপ। তবে আজ হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুখবর! সম্প্রতি এই শর্ট মেসেজিং প্ল্যাটফর্মে জুড়েছে আরো নতুন একটি অ্যানিমেটেড স্টিকার প্যাক। “Usagyuuun” নামের এই নতুন স্টিকার প্যাকটির সাইজ ৩.৫ এমবি, এটি আগে থেকেই ফেসবুকে উপলব্ধ। যা আপনারা হয়তো আগেই ইউজ করেছেন।

তাছাড়া বলে রাখি, WhatsApp-এর সাধারণ ইউজার বা বিটা ভার্সন ইউজার উভয়েই এই স্টিকার প্যাকটি ব্যবহার করতে পারবেন। হোয়াটসঅ্যাপের লেটেস্ট ২.২০.১৯৮.১৫ ভার্সনে এই নতুন স্টিকার প্যাকটি দেওয়া হয়েছে। অন্যদিকে অ্যান্ড্রয়েড বিটা ২.২০.২০০.৬ ভার্সন ব্যবহারকারীরা এই স্টিকার প্যাকটি উপভোগ করতে পারবেন।
তবে, আশা করছি আপনাদের মধ্যে অনেকেই হয়তো এই নতুন স্টিকার প্যাকটি দেখেছেন। এই স্টিকারগুলিতে একটি সাদা কার্টুন চরিত্র রয়েছে যা বিভিন্ন অনুভূতিগুলি (যেমন খুশি, উদ্বেগ, ভালবাসা ইত্যাদি) প্রদর্শন করে। Quan Inc দ্বারা নির্মিত এই স্টিকারগুলির বর্ণনায় বলা হয়েছে “এ লিটল বিট পেপ্পি (Peppy), এ লিটল বিট বিজারে (Bizarre)”, অর্থাৎ এগুলি বেশ মজাদার এবং অদ্ভূত।

No comments:

Powered by Blogger.