সবচেয়ে সস্তা এই 5G স্মার্টফোন নিয়ে আসবে স্যামসাং, দাম হবে ৯,৫০০ টাকা

 


গেমবাজ ডেস্ক: স্যামসাং এবার স্মার্টফোন বাজারে তাদের সস্তা ফাইভ-জি ফোন আনার পরিকল্পনা করছে। স্যামসাং তাদের এই নতুন স্মার্টফোনের নাম রেখেছে Samsung Galaxy A22। ফাইভ-জি প্রসেসর হিসেবে ব্যবহার করা হবে মিডিয়াটেকের ডাইমেনসিটি ৭২০। এছাড়া বেশকিছু অনুমান থেকে জানা গেছে এর দাম হতে পারে ১৮৫ ডলারের ভিতরে। 

 

স্যামসাং এর তরফ থেকে এটি একটি সাশ্রয়ী এবং সস্তা ফাইভ-জি স্মার্টফোন হবে। স্যামসাং এই ফোনটি উৎপাদনের জন্য চীনভিত্তিক উইংটেক ও ওয়াচিন কোম্পানির সঙ্গে চুক্তি করেছে। এছাড়া বেশ কিছু তথ্য থেকে জানা গেছে আগত বছরে স্যামসাং তাদের এই সস্তা ফাইভ-জি স্মার্টফোন লঞ্চ করবে।


এই স্মার্টফোনটির বেশকিছু স্পেসিফিকেশন:


স্যামসাংয়ের এই 5G স্মার্টফোনটিতে ব্যবহার করা হবে ৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে। ফোনটি আসবে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে। এছাড়া এই স্মার্টফোনটিতে পিছনের দিকে থাকবে ৪ টি ক্যামেরা। মূল ক্যামেরাটি হবে ১৬ মেগাপিক্সেলের ও আলট্রাওয়াইড ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেলের এছাড়াও ২ মেগাপিক্সেলের এক্সট্রা ফিচার যুক্ত ক্যামেরা ব্যবহার করা হবে। 

 

সেলফির জন্য এই স্মার্টফোনটিতে দেওয়া হবে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এই ফোনটির আনুমানিক দাম হবে ১২৯ ডলারের কাছাকাছি। যা ভারতীয় মূল্যে হচ্ছে ৯,৫০০ টাকা। যদি স্যামসাং এই দামে ভারতে স্মার্টফোনটি লঞ্চ তাহলে স্যামসাং এর তরফ থেকে আগত বছরে এটি একটি সেরা স্মার্টফোন হবে এবং বাজারে এটি খুব বিক্রি হবে।

No comments:

Powered by Blogger.