বহু প্রতিক্ষার পর ভারতের বাজারে লঞ্চ হল Aprilla SXR 160, রয়েছে একাধিক ফিচার

 


গেমবাজ ডেস্ক: বাজারে ইতিমধ্যে স্কুটির চল একটু বেড়ে গেছে। ছেলে থেকে মেয়ে প্রত্যেকেই স্কুটি কিনতে পছন্দ করেন। মূল উদ্দেশ্য নেই অত বাইকের মত ঝঞ্ঝাট। স্কুটিতে বসে হাত দাঁড়ায় কন্ট্রোল করা যাবে সবকিছু। আর এই স্কুটির চাহিদা দেখে বহু কোম্পানি বানিয়ে ফেলছে নতুন নতুন স্কুটি। আর এর মধ্যেই বহু প্রতীক্ষিত স্কুটি লঞ্চ করে ফেলল Aprilla SXR 160। 

 

এই স্কুটি প্রায় বেশ কিছুদিন আগে লঞ্চ হয়ে গেছে। তবে তেমন ভাবে জানেনি অনেকে। এই স্কুটিতে রয়েছে দারুণ স্পেসিফিকেশন সহ অসাধারণ ডিজাইন। তাই এই স্কুটির জন্য অপেক্ষায় ছিল এই স্কুটি প্রেমীরা। ভারতের যেকোনো প্রান্ত থেকে মাত্র ৫০০০ টাকার টোকেন মূল্য দিয়েই বুকিং করে নিতে পারবেন আপনারা এই স্কুটি।


এই স্কুটির বেশকিছু স্পেসিফিকেশন:


Aprilla SXR 160 স্কুটিতে ব্যবহার করা হয়েছে ১৬০ সিসির সিঙ্গেল সিলিন্ডার, ৩ ভালভ, এয়ার কুল ইঞ্জিন। এছাড়া এই স্কুটিতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক ফুয়েল ইঞ্জেকশন প্রযুক্তির। তবে আগের মডেলের স্কুটির তুলনায় এই স্কুটির ওজন ৭ কেজি বেশি বৃদ্ধি পেয়েছে। এই স্কুটির সামনে ও পিছনে উভয় দিকে ব্যবহার করা হয়েছে ডিস্ক ব্রেক। 

 

এই স্কুটিতে বসা ব্যক্তির সামনে থেকে যাতে বেশি হাওয়া না লাগে তার জন্য রয়েছে সামনে থেকে উচু করে একটি শক্ত গ্লাস। এছাড়া এই স্কুটিতে রয়েছে নানান ধরনের ফাংশন। সামনে ও পিছনে রয়েছে এক্সট্রা লাইট। এই স্কুটির দাম ভারতের যেকোনো এক্স রুমে রাখা হয়েছে ১.২৬ লাখ টাকা।

No comments:

Powered by Blogger.