নতুন গাড়ি কেনার কথা ভাবছেন, দেখতে পারেন সবচেয়ে বেশি মাইলেজ যুক্ত এই সস্তা বাজেট গাড়ি গুলি



গেমবাজ ডেস্ক: এখন ভারতের বেশিরভাগ লোকেরা বাজেট রেঞ্জের গাড়ি কিনতে চাই। তবে আগে তা ছিলনা করোনা পরিস্থিতির কারণে প্রত্যেকের অর্থ উপার্জন কমে গেছে সেই কারণে গাড়ি কেনার টাকা জমিয়েও গাড়ি কিনতে পারছে না। তবে এই সমস্ত গ্রাহকদের জন্য প্রত্যেক গাড়ির কোম্পানি কোন না কোন নতুন স্কিম অথবা অফার বের করে। যার দ্বারা আপনারা সেই গাড়িটিকে খুব কম মূল্যে কিনে নিতে পারেন। তবে এই বাজেট মূল্যের গাড়ির জন্য লাগবে না কোন অফার এর দাম এমনিতেই বাজেট রেঞ্জে। তাহলে আসুন দেখে নেওয়া যাক সেই গাড়ি গুলির নাম এবং কি রকম দাম রয়েছে সেই গাড়ির।


১. Tata Altroz


এই গাড়িটিতে রয়েছে ৫ স্পিড মানুয়াল ট্রানস্মিশন গিয়ারবক্স যা আপনার গাড়িকে দ্রুত চালাতে সক্ষম হবে। এই গাড়িটির মাইলেজ বলতে গেলে প্রতি লিটারে ২৫.১ kmpl মাইলেজ দেয়। বর্তমান সময়ে এই গাড়িটির দাম ৬.৯৯ লাখ টাকা।


২. Hyundai Aura


এটি গাড়ি প্রেমীদের কাছে জনপ্রিয় একটি গাড়ি। এতে রয়েছে তিন সিলিন্ডারের টার্বো ডিজেল ইঞ্জিন। এই গাড়িটি আপনাকে প্রতি লিটার তেলে ২৫.৩ kmpl মাইলেজ দেয়। এই গাড়িটির বর্তমান দাম ৭.২০ টাকা।


৩. The Hyundai Grand i10 Nios


এই গাড়িটিও গাড়ি প্রেমীদের কাছে অনেক বিখ্যাত। এই গাড়িটি প্রতি লিটার তেলে দেয় ২৫.১ kmpl মাইলেজ। এই গাড়িটির বর্তমান দাম ৭.৬০ লাখ টাকা।


No comments:

Powered by Blogger.