এয়ার ইন্ডিয়ার দারুণ অফার, বিমানের টিকিটের উপর পাবেন ৫০ শতাংশ ছাড়

 


গেমবাজ ডেস্ক: এয়ার ইন্ডিয়া এবার সুসংবাদ নিয়ে হাজির হল সিনিয়র সিটিজেনদের জন্য। এয়ার ইন্ডিয়ার তরফ থেকে জানানো হল যদি কোন সিনিয়র সিটিজেন নিউ ইয়ার এর সময় ডোমেস্টিক রুটে বিমান যাত্রা করে তাহলে সে ক্ষেত্রে সেই সিনিয়র সিটিজেন পেয়ে যাবে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট। যদি আপনারা এয়ার ইন্ডিয়াতে নিজেদের বিমান টিকিট বুকিং করেন তাহলে সেক্ষেত্রে ৬০ বছরের উপরের যাত্রীদের ৫০% ছাড় দেওয়া হবে। 

 

ফলে এই অফারের যদি আপনারা লাভ উঠাতে চান তাহলে আপনাদের টিকিট বুকিং করতে হবে খুব শীঘ্রই। কারণ, নিউ ইয়ারের আর কয়েকটা দিন মাত্র বাকি। আপনারা এই এয়ার ইন্ডিয়ার টিকিট বুকিং করতে পারবেন এয়ার ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে অথবা এয়ার ইন্ডিয়ার অ্যাপ থেকে। তবে এয়ার ইন্ডিয়ার তরফ থেকে সাফ জানানো হয়েছে এই ডিসকাউন্ট অফার শুধুমাত্র পাবে ভারতের প্রত্যেক নাগরিক। 

 

তবে মিথ্যা কোন কিছুর আশ্রয় নেওয়া যাবে না। এছাড়া বিমান চলাকালীন যে সমস্ত এক্সট্রা সার্ভিস ফী আপনাদের দিতে হয় তা আর দিতে হবে না। তবে সেটা শুধুমাত্র সিনিয়র সিটিজেনদের ক্ষেত্রে। এছাড়া আপনি যখন বিমানবন্দরে এসে পৌঁছাবেন এবং আপনি বিমানে উঠার জন্য প্রস্তুতি নেবেন সে ক্ষেত্রে আপনার ডকুমেন্ট চেক করা হবে আপনি ৬০ বছরের উর্ধ্বে কিনা।

No comments:

Powered by Blogger.