টেকনোর সস্তা স্মার্টফোন নিয়ে চর্চা চারিদিকে, স্মার্টফোনের ব্যাটারি নাকি এক চার্জে ৫৪ ঘণ্টা চলে

 


গেমবাজ ডেস্ক: ইতিমধ্যে ভারতের বাজারে লঞ্চ হয়ে গেছে Tecno Spark 6 Go। এই ফোনটির ব্যাটারি নিয়ে চারদিকে চর্চা শুরু হয়েছে। সম্প্রতি এই ফোনটির সেল শুরু হয়েছে। এই ফোনটি নিয়ে চর্চা হওয়ার মূল কারণ হচ্ছে কোম্পানি দাবি করেছে এই ফোনটি নাকি একবার ফুল চার্জ করলে ৫৪ ঘন্টা পর্যন্ত চলতে পারে। এই স্মার্টফোনটির দাম ভারতে রাখা হয়েছে ১০ হাজার টাকারও কম।


এই ফোনটির বেশকিছু স্পেসিফিকেশন:


এই ফোনটিতে আপনারা পেয়ে যাবেন ৬.৫২ ইঞ্চির ডিসপ্লে। ডিসপ্লেটি পুরোপুরি এইচডি রেজুলিউশন সাপোর্ট করে। এই স্মার্টফোনটি মোট তিনটি রঙে পাওয়া যাচ্ছে। এছাড়া এই স্মার্টফোনটি সাথে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকছে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে এই স্মার্টফোনটির ব্যাটারির স্ট্যান্ড-বাই টাইম ৪০ দিন। এছাড়া সিঙ্গেল চার্জে চলবে ৫৪ ঘন্টা। টেকনোর এই স্মার্টফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে অক্টাকোর মিডিয়াকে হেলিও এ২৫ চিপসেট। 

 

এছাড়া এই স্মার্টফোনটিতে ব্যাটারি রয়েছে ৫০০০ এমএএইচ এর। পিছন দিকে রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা। প্রাইমারি ক্যামেরা রয়েছে ১৩ মেগাপিক্সেলের ও সেলফি ক্যামেরা রয়েছে ৮ মেগাপিক্সেলের। তবে এখন এটি শুধুমাত্র অনলাইনে পাওয়া যাচ্ছে তবে আশা করা হচ্ছে জানুয়ারি মাসের মধ্যে এটি অফলাইন অ্যাভেলেবেল হবে।

No comments:

Powered by Blogger.