একদম সস্তায় এক বছরের জন্য ৭৪০ জিবি ডেটা দিবে জিও, জানুন অফার সম্পর্কে

 


গেমবাজ ডেস্ক: ভারতের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও। আর প্রত্যেক গ্রাহক রিলায়েন্স জিওকে ছেড়ে অন্য কোন কোম্পানির প্ল্যান নিতে স্বচ্ছন্দ বোধ করে না। ভারতের বাজারে রিলায়েন্স জিওর রমরমা বজায় রয়েছে। তার মূল কারণ হল রিলায়েন্স জিও ছাড়া অন্য কোম্পানির সমস্ত ট্রাফিক প্ল্যান এর দাম অনেক বেশি এবং তাদের সার্ভিস খুব একটা ভালো নয়। তবে প্রিপেইড রিচার্জ এর ক্ষেত্রে জিও দিবে তার সমস্ত গ্রাহককে বিশেষ সুবিধা। নতুন করে আনা হয়েছে প্রিপেইড প্ল্যান গুলিকে আর বাড়িয়ে দেওয়া হয়েছে ভ্যালিডিটি ও কলিং এর সুবিধা। 

 

রিলায়েন্স জিও এই অফারের অধীনে মোট ৬ টি সেরা রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে যার মধ্যে দুটোর ভ্যালিডিটি এক বছরের জন্য। এই প্ল্যান গুলির মূল অর্থ একবারে কিছু কম টাকা দিয়ে পুরো বছরের রিচার্জ এর চিন্তা শেষ করে ফেলা। তাছাড়া থাকবে বেশি ভ্যালিডিটি, কলিং এর সুবিধা, বেশি ইন্টারনেট ও অন্যান্য বেশ কিছু অফার। তাহলে আসুন দেখে নেওয়া যাক সেই দুটি প্ল্যান সম্পর্কে।


১. ২৩৯৯ টাকার রিচার্জ প্ল্যান।


এই রিচার্জ প্ল্যান পুরো এক বছর অর্থাৎ ৩৬৫ দিনের জন্য ভ্যালিডিটি থাকবে। এই রিচার্জ প্ল্যানে আপনি মোট ইন্টারনেট পাবেন ৭৩০ জিবি। যা ২ জিবি করে প্রত্যেক দিন ব্যবহার করতে পারবেন। ১০০ টি করে এসএমএস প্রত্যেকদিন। এছাড়া কলিং ও অন্যান্য অফারের সুবিধা রয়েইছে।


২. ২৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান।


এই রিচার্জ প্ল্যান পুরো এক বছর অর্থাৎ ৩৬৫ দিনের জন্য ভ্যালিডিটি থাকবে। এই রিচার্জ প্ল্যানে আপনি মোট ইন্টারনেট পাবেন ৭৪০ জিবি। যা ২ জিবি করে প্রত্যেক দিন ব্যবহার করতে পারবেন। এছাড়া ১০ জিবি এক্সট্রা দেওয়া হবে। ১০০ টি করে এসএমএস প্রত্যেকদিন। এছাড়া কলিং ও অন্যান্য অফারের সুবিধা রয়েইছে।

No comments:

Powered by Blogger.