ভারতে লঞ্চ করা হল পুরোপুরি ‘মেড ইন ইন্ডিয়া’ স্মার্টফোন, দাম মাত্র ৫,০০০ টাকা

 


গেমবাজ ডেস্ক: ভারতে বেশ কয়েক মাস ধরে মেড ইন ইন্ডিয়ার জিনিস ব্যবহার শুরু হয়েছে। ভারতকে আত্মনির্ভর ভারত তৈরি করতে আস্তে আস্তে বর্জন করে দেওয়া হচ্ছে বিদেশি সমস্ত প্রোডাক্ট। তৈরি হচ্ছে মেড ইন ইন্ডিয়া অ্যাপ, যানবাহন, অন্যান্য বেশ কিছু জিনিস। তবে, এবার পুরোপুরি একটি মেড ইন ইন্ডিয়া স্মার্টফোন তৈরি হলো ভারতে। এই স্মার্টফোনটি তৈরি করেছে দেশি স্মার্টফোন নির্মাণ কোম্পানি InBlock। 

 

তাদের নতুন এই স্মার্টফোনটির নাম দেওয়া হয়েছে Blockchain। বেশ কয়েকদিন আগে ভারতে তারা লঞ্চ করেছে তাদের তিনটি নতুন স্মার্টফোন। আর যে গুলির দাম রাখা হয়েছে অতি কম। কোম্পানির সেই তিনটি স্মার্টফোনের নাম হচ্ছে Inblock E12, E10, E15। কোম্পানির কর্মকর্তারা নিশ্চিন্তভাবে জানিয়েছেন মেড ইন ইন্ডিয়ার এই নতুন স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়নি কোন চিনা পার্টস। 

 

এছাড়া সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যদি স্মার্টফোনটি খারাপও হয়ে যায় তাহলে তারা সেই স্মার্টফোনটি ফেরত নিয়ে আপনার হাতে তুলে দিবে নতুন স্মার্টফোন। তবে তা শুধুমাত্র ওয়ারেন্টি পিরিওডের মধ্যেই কার্যকর হবে। উত্তরপ্রদেশের সেক্টার ৬৩ তে InBlock এর এই নতুন কারখানা তৈরি করা হয়েছে। এবার আসুন দেখে নেওয়া যাক তাদের এই মেড ইন ইন্ডিয়া স্মার্টফোন গুলির দাম।


১. Inblock E10 ১ জিবি র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজ দাম ৪,৯৯৯ টাকা।


২. Inblock E10 ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজ দাম ৫,৯৯৯ টাকা।


৩. Inblock E10 ৩ জিবি র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজ দাম ৬,৪৯৯ টাকা।

No comments:

Powered by Blogger.