Honda-র মোটরবাইক ও স্কুটার কিনলে পাবেন ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক! জেনে নিন অফার


গেমবাজ ডেস্ক: Honda তাদের মোটরবাইক ও স্কুটারের জন্য ভারতের বাজারে বিখ্যাত। তবে এবার হোন্ডার নতুন মোটরবাইক ও স্কুটারে পাওয়া যাবে বিশেষ ক্যাশব্যাক। গ্রাহকরা হোন্ডার যদি এই নতুন অফার এর মাধ্যমে এই বাইক অথবা স্কুটিটি কিনেন তাহলে তারা পেয়ে যাবেন সঙ্গে সং ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। 

 

গ্রাহকরা হোন্ডার ওয়েবসাইট থেকে এই অফার সম্পর্কে জানতে পারবেন এবং সেখানেই বুকিং করতে পারবেন। হোন্ডার Honda Hornet 2.0 ও Honda CD 110 Dream-এর Deluxe ভ্যারিয়েন্টের মোটরবাইক এবং Activa 6G স্কুটারে অপর পেয়ে যাবেন বিশেষ অফার।


Hornet 2.0 এর বেশ কিছু স্পেসিফিকেশন:


হোন্ডার এই Hornet 2.0 বাইকটিতে আপনারা পেয়ে যাবেন ১৮৪ সিসি ইঞ্জিন। বাইকের সামনে ও পিছনে উভয় দিকে রয়েছে ডিস্ক ব্রেক। তবে এই হোন্ডার নতুন ক্যাশব্যাক অফার শুধুমাত্র নিচে দেওয়া এই ব্যাংক গুলির জন্য প্রযোজ্য। আইসিআইসিআই ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা, ইয়েস ব্যাঙ্ক, স্টান্ডার্ড চ্যাটার্ড, এবং ফেডারেল ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ইএমআইএর ওপর উপলব্ধ হবে। তাছাড়া এই অফারটি ডিসেম্বরের শেষ পর্যন্ত চলবে। তাই এখনও প্রায় অর্ধেক মাস দেরি আছে। ইচ্ছেমতো ক্যাশব্যাক নিয়ে কিনে নিতে পারেন হোন্ডার এই বাইক ও স্কুটার গুলি।


No comments:

Powered by Blogger.