৬৬ ওয়াট ফাস্ট চার্জারের সাথে Honor ভারতে নিয়ে আসছে নতুন স্মার্টফোন, জানা গেল দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে

 


গেমবাজ ডেস্ক: Honor বহু পুরনো একটি ব্র্যান্ড। যা ভারতে তাদের ফ্ল্যাগশিপ ও মিডরেঞ্জের স্মার্টফোনগুলো লঞ্চ করে থাকে। তবে Honor ভারতের স্মার্টফোন মার্কেটে আগে যেমন স্মার্টফোন লঞ্চ করত তেমন এখন আর করে না। আগে Honor এর স্মার্টফোন সব জায়গায় চর্চিত ছিল। তবে Honor তাদের স্মার্টফোনের নাম বজায় রাখতে আগামী মাসেই অর্থাৎ বছরের শুরুতে ভারতের বাজারে লঞ্চ করবে তাদের নতুন তিনটি স্মার্টফোন। বেশ কিছু তথ্য থেকে এই স্মার্ট ফোন গুলির নাম জানা গেছে Honor V40, Honor V40 Pro, Honor V40 Pro+। 

 

তবে Honor এই স্মার্টফোন গুলোর ব্যাপারে এখনো পর্যন্ত কিছু জানায়নি। তবে চীনের একটি সার্টিফিকেশন সাইটে Honor এর একটি স্মার্টফোনের মডেলের সম্পর্কে জানা গেছে।এছাড়া সেখান থেকে জানা গেছে এই স্মার্টফোনটি কেরকম ফাস্ট চার্জিং সাপোর্ট করবে কত ওয়াট এর ফাস্ট চার্জার দেওয়া হবে এই স্মার্টফোনের সাথে ইত্যাদি। 

 

সার্টিফিকেশন সাইট অনুযায়ী Honor V40 স্মার্টফোনটির সাথে থাকবে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়া এই স্মার্টফোন গুলো আলাদা আলাদা চিপসেট এর সাথে আসবে। তবে কোন চিপসেট কোম্পানির চিপ এতে ব্যবহার করা হবে তা ঠিকমতো এখনো পর্যন্ত জানা যায় নি। 

 

তবে বেশ কিছু তথ্য থেকে জানা গেছে Honor V40 স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.৭২ ইঞ্চির Full HD+ ডিসপ্লে। এছাড়া এই ডিসপ্লের রিফ্রেশ রেট হচ্ছে ১২০ হার্টজ। এছাড়া পিছন দিকে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তবে এখন শুধু অপেক্ষা কবে এই স্মার্টফোনটি ভারতের বাজারে লঞ্চ হয়।

No comments:

Powered by Blogger.