সুখবর রেলযাত্রীদের জন্য, IRCTC এই নতুন ফিচার যুক্ত করবে তাদের ওয়েবসাইট ও অ্যাপে

 


গেমবাজ ডেস্ক: বর্তমান করোনা কালীন পরিস্থিতিতে প্রত্যেকে নিজেদের বাড়ি থেকে অ্যাপ অথবা ওয়েবসাইট এর মাধ্যমে ট্রেনের টিকিট কাটছে। তবে আস্তে আস্তে ট্রেন খুলে যাওয়াই এই টিকিট কাটার মাত্রা বেড়ে চলেছে। কিউ আর রিজার্ভেশন কাউন্টারে গিয়ে লম্বা লাইন দিচ্ছ না টিকিট কাটার জন্য। আর অনলাইন টিকিট কাটার মাত্রা বেড়ে চলাই IRCTC নতুন কিছু ফিচার যুক্ত করছে তাদের ওয়েবসাইটে। 

 

তবে, ইন্ডিয়ান রেলওয়ে কর্পোরেশন IRCTC এই ফিচার গুলি আনবে সাধারণ মানুষের টিকিট বুকিং এ আরও সুবিধা আনার জন্য। এছাড়া অ্যাপ্লিকেশনেও একি ফিচার এড করা হবে। আশা করা হচ্ছে আগামী কিছুদিনের মধ্যেই অ্যাপ্লিকেশন ও ওয়েবসাইটে এই নতুন ফিচার গুলি যুক্ত হয়ে যাবে। এছাড়া টিকিট বুকিং দ্রুত করার জন্য আরও কিছু পদক্ষেপ নেওয়া হবে। 

 

এই সবকিছুর মূল অর্থ ওয়েবসাইটে ও অ্যাপ্লিকেশনে আরো ভালোভাবে ও দ্রুত যাতে টিকিট বুকিং করা যায় সেই সমস্ত কাজ করা হচ্ছে। এছাড়া IRCTC এর তরফ থেকে জানানো হয়েছে এখন প্রত্যেক মানুষ বাড়িতে বসেই রেলের টিকিট কাটার জন্য আমাদের ওয়েবসাইট ও অ্যাপ্লিকেশনের উপর নির্ভর রয়েছে। তাই আমরা চেষ্টা করছি আমাদের অ্যাপ্লিকেশন ও ওয়েবসাইটকে আরো উন্নত মানের করতে। 

 

যাতে করে সাধারণ মানুষ খুব সুন্দর ভাবে নিজেদের রেলের টিকিট বুকিং করতে পারে। এছাড়া আশা করা হচ্ছে ভবিষ্যতে আরো অনেক মানুষ আমাদের এই অনলাইন ওয়েবসাইট ও অ্যাপ্লিকেশনের যুক্ত হবে। তাদের যাতে রেলের টিকিট বুকিং করতে কোনো রকম বাধা বিপত্তি না আসে আমরা সেই সমস্ত ব্যাপার নিয়ে কাজ করছি।

No comments:

Powered by Blogger.