মাত্র ১৬০ টাকা জমা করলে হতে পারবেন ২৩ লক্ষ টাকার মালিক, এখনি দেখে নিন LIC এর নতুন প্ল্যান

 


গেমবাজ ডেস্ক: ভারতের সবচেয়ে পুরনো ও সবচেয়ে বড় একটি বিমা সংস্থা হচ্ছে LIC। এলআইসির কথা কে না জানে। এলআইসি প্রত্যেক বছরই তাদের গ্রাহকদের জন্য কোনো না কোনো নতুন স্কিম লঞ্চ করে থাকে। আর গ্রাহকরা সেই স্কিমগুলির লাভ উঠিয়েটাকা ইনভেস্ট করে নিজের পরিবারের আর্থিক ভাবে সুরক্ষা করে। এলআইসির এই স্কিম গুলি সমাজের প্রত্যেক প্রকারের মানুষের জন্যই তৈরি। কোন স্কিম রয়েছে বেশিদিনের আবার কোনোটা রয়েছে অল্প দিনের। 

 

তবে এবার এলআইসি তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নতুন একটি প্ল্যান। যার নাম এলআইসির তরফ থেকে দেওয়া হয়েছে LIC New Money Back Policy। এই পলিসির সবচেয়ে দারুণ ব্যাপার হলো এটি ব্যবহার করা গ্রাহকরা পাঁচ বছর অন্তর অন্তর মানি ব্যাক পেয়ে যাবে। এটি একটি নন লিঙ্কড লাইফ ইনস্যুরেন্স পলিসি। 

 

এলআইসির এই নতুন পলিসি আপনারা ২০ থেকে ২৫ বছরের জন্য নিতে পারেন। এই পলিসি নিলে লাগবেনা আপনাদের কোন রকম ট্যাক্স। এর সবচেয়ে বড় কথা হচ্ছে এই পলিসিতে আপনারা যদি ২৫ বছর পর্যন্ত প্রত্যেক দিন ১৬০ টাকা করেজমা করতে থাকেন তাহলে ২৫ বছর পর আপনি পেয়ে যাবেন ২৩ লক্ষ টাকা। তবে এই পলিসি করানোর জন্য আপনার বয়স থাকতে হবে ১৩ থেকে ৫০ বছরের মধ্যে।

No comments:

Powered by Blogger.