এবার একটি WhatsApp Account চালাতে পারবেন অনেকগুলি ফোনে, আসছে মাল্টি ডিভাইজ ফিচার

 


গেমবাজ ডেস্ক: সবচেয়ে বেশি ব্যবহৃত জনপ্রিয় একটি ম্যাসেজিং প্লাটফর্ম হল হোয়াটসঅ্যাপ। এখন প্রত্যেকে মেসেজের জন্য হোয়াটসঅ্যাপ বেশি ব্যবহার করে থাকে। অন্য কোন প্লাটফর্মে গিয়ে ম্যাসেজ করা ছেড়েই দিয়েছে। তবে হোয়াটসঅ্যাপে মেসেজ এর ক্ষেত্রে একটি অসুবিধা হয় হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট শুধুমাত্র একটি মোবাইলে লগইন করা যায়। তারপরে করতে গেলে whatsapp.web ব্যবহার করতে হয়। তবে তা কম্পিউটারে ঠিকঠাক কাজ করে। 

 

আমরা যেমন অন্য কোনো প্ল্যাটফর্মের অ্যাকাউন্টগুলি বিভিন্ন মোবাইল লগইন করতে পারি। তেমনটা হোয়াটসঅ্যাপে হয় না একটি মোবাইল নাম্বার দিয়ে শুধুমাত্র একটি অ্যাকাউন্ট লগইন করা যাবে-একটি মোবাইলে। তবে হোয়াটসঅ্যাপ অনেক সময় ধরে প্রতিশ্রুতি দিয়ে আসছে তারা multi-device সাপোর্ট ফিচারটি নিয়ে আসবে। সেই সাথে হোয়াটসঅ্যাপ জানিয়েছিল তাদের অ্যাপেও তারা নানান পরিবর্তন করবে। 

 

তবে এবার হোয়াটসঅ্যাপের multi-device সাপোর্ট ফিচারটি নিয়ে বেরিয়ে এল একটি খবর।বেশ কিছু তথ্য থেকে জানা গেছে হোয়াটসঅ্যাপ আগের সপ্তাহেই টেস্ট করেছে তাদের নতুন এই ফিচার। সেখানে তারা দেখেছে কিভাবে অন্যান্য ডিভাইস গুলোতে এর মাধ্যমে কল করা যাবে। আশা করা হচ্ছে খুব শীঘ্রই এই ফিচারটি লঞ্চ হতে পারে। তবে এখন দেখার বিষয় হোয়াটসঅ্যাপ কবে এই ফিচারটি তাদের অ্যাপে নিয়ে আসে।

No comments:

Powered by Blogger.