Oppo ভারতে নিয়ে এল এই সস্তা 5G ফোন, দাম মাত্র ১২,০০০ টাকা

 


গেমবাজ ডেস্ক: ভারতে ইতিমধ্যে প্রায় 5G স্মর্টফোন এর চল শুরু হয়ে গেছে। আগত বছরে আসা জিওর ফাইভ-জি নেটওয়ার্ক চালাতে চাই সকলে। আর তাই সকলে ইতিমধ্যে কিনে ফেলছে নিজের পছন্দমত 5G ফোন। তবে বিখ্যাত একটি স্মার্টফোন কোম্পানি অপো লেগে পড়েছে এই দৌড়ে। যা ভারতে কয়েক মাস পর পরই তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করতে থাকে। তবে ভারতে আগত ফাইভ-জি নেটওয়ার্কের কথা শুনে সমস্ত স্মার্টফোন কোম্পানি খুব তাড়াতাড়ি ফাইভ-জি স্মার্টফোন বানানোর চেষ্টা করছে। 

 

যার মধ্যে এবার লেগে পড়েছে অপো। এবার সস্তা একটি 5G ফোন নিয়ে এসেছে অপো। যা বেশ কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়ে গেছে। এই স্মার্টফোনটির নাম রাখা হয়েছে Oppo A53 5G। তবে এখনো পর্যন্ত তার সেল শুরু হয়নি। নতুন এই স্মার্টফোনে ফাইভ-জি কানেকশন থাকার সাথে সাথে থাকছে অন্যান্য নানান ফিচার। এই স্মার্টফোনটির নিম্ন মডেলের দাম হবে প্রায় ১২,৯৯৯ টাকার কাছাকাছি। তবে অপো দাবি করেছে তাদের এই নতুন স্মার্টফোনটি পৃথিবীর সবচেয়ে কম দামি 5G স্মার্টফোন হবে।


জেনে নেওয়া যাক এই স্মার্টফোনটির স্পেসিফিকেশন:


এই স্মার্টফোনটিতে ডিসপ্লে হিসাবে ব্যবহার করা হয়েছে ৬.৫ ইঞ্চির এলসিডি স্ক্রিন। এতে ফুল এইচডি রেজুলেশন পাওয়া যাবে। এই স্মার্টফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেকের ডাইমেনসিটি ৭২০। ফোনটি আপনারা ৬ ও ৪ জিবি র‌্যাম ভার্সনে পেয়ে যাবেন। এই স্মার্টফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। মেন ক্যামেরা রয়েছে ১৬ মেগাপিক্সেলের। ফোনটিতে রয়েছে ৪০৪০ Mah এর ব্যাটারি। এই স্মার্টফোনের দাম ভারতের বাজারে রাখা হয়েছে ১২,৯৯০ টাকা।

No comments:

Powered by Blogger.