ভারতের মার্কেটে স্যামসাং আনছে নতুন সস্তা স্মার্টফোন, থাকছে ৬০০০ Mah এর ব্যাটারি

 


গেমবাজ ডেস্ক: বিখ্যাত একটি স্মার্টফোন নির্মাতা কোম্পানি হল স্যামসাং। যারা তাদের স্মার্টফোন, টিভি ও অন্যান্য ডিভাইস এর জন্য ভারতের বাজারে খুব বিখ্যাত।তবে এবার স্যামসাং খুব শিগগিরই বাজারে আনতে চলেছে তাদের নতুন স্মার্টফোন Samsung Galaxy M12। এই স্মার্টফোনটির বেশ কয়েকটি ছবি ও তথ্য অনলাইনে ইতিমধ্যে ফাঁস হয়ে গেছে। এছাড়াও যুক্তরাষ্ট্রের সার্টিফিকেশন অথোরিটি এফসিসি লিস্টিংয়ে গ্যালাক্সি এম১২ এর বেশ কয়েকটি ছবি ও তথ্য দেখা গেছে। 

 

তবে এর আগেও গত সপ্তাহে গিকবেঞ্চ মার্কিং ওয়েবসাইটে Samsung Galaxy M12 মডেল এর ছবি দেখা গেছিল। তবে দুই ওয়েবসাইট মিলিয়ে আমরা এই স্মার্টফোনের বেশ কয়েকটি স্পেসিফিকেশন জানতে পেরেছি। স্যামসাংয়ের এই নতুন স্মার্টফোনটি প্লাস্টিক ইউনিবডি ডিজাইনে তৈরি। এই নতুন স্মার্টফোনটি গ্যালাক্সি এ৪২ এর মত দেখতে হতে পারে। 

 

এছাড়া স্মার্টফোনটির পিছনদিকে ক্যামেরা মডিউল রয়েছে চৌকো আকারে। এই স্মার্টফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে এক্সিনোস ৮৫০ প্রসেসর। এছাড়া এতে ৩ জিবি র‌্যামের ব্যবহার করা হয়েছে। অ্যানড্রয়েড ১১ আউট অব বক্স অপারেটিং সিস্টেম রয়েছে এই স্মার্টফোনটিতে। তবে এই স্মার্টফোনটিতে ব্যবহার করা হবে ৬০০০ Mah এর ব্যাটারি। তবে অনেকে মনে করছে স্যামসাং এটি সাশ্রয়ী মূল্যে ভারতের মার্কেটে লঞ্চ করবে।

No comments:

Powered by Blogger.