এই অভিনব গরুর গাড়ি ইলেকট্রিক গাড়ির চেয়ে কম খরচায় চলবে রাস্তায়!

 


গেমবাজ ডেস্ক: ইতিমধ্যে ইলেকট্রিক গাড়ির চল ভারতে শুরু হয়েছে। আর বাড়বেও না কেন পেট্রোল-ডিজেলের যা ব্যবহার তা পরিবেশ দূষিত করছেই সাথে সাথে প্রায় শেষ হতে চলেছে পেট্রোল-ডিজেলের উৎস। তাই ইতিমধ্যে বহু কোম্পানি ইলেকট্রিক গাড়ি তৈরি করতে শুরু করে দিয়েছে। আবার অনেক কোম্পানি ইতিমধ্যে বাজারে তাদের ইলেকট্রিক গাড়িও নিয়ে চলে এসেছে। তবে Tesla নামক কোম্পানি বাজারে প্রচুর ইলেকট্রিক গাড়ি নিয়ে আসছে। মাহিন্দ্রা কোম্পানির মালিক আনন্দ মাহিন্দ্রা খুব অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়ায়। 

 

এছাড়াও টুইটারে তিনি নানান প্রশ্নের রিপ্লাই দেন। ছবি ভিডিও পোস্ট করেন ইত্যাদি। তবে সম্প্রতি আনন্দ মাহিন্দ্রা তার টুইটারে একটি গরুর গাড়ির ভিডিও পোস্ট করেছে। যেখানে তিনি ক্যাপশনে লেখেন এই গাড়ির যা কম খরচা, সেই খরচায় ß shuvo g.   G. G। আর এর পরেই এই টুইট ছড়িয়ে যায় নেটিজেনদের মধ্যে। সকলে এই অভিনব উদ্যোগের প্রশংসা করেন। 

 

অনেকে জানান এটি করলে খুব ভালো ব্যাপার হবে। আবার অনেকে এই পোস্ট নিয়ে মজাও করেন। তবে এক কথায় এই গরুর গাড়ি তুলনায় অন্যান্য ইলেকট্রিক গাড়ির স্প্রিড অনেকগুণ বেশি। তবে আনন্দ মাহিন্দ্রা তার এই মজার টুইটের মাধ্যমে বায়ু দূষণ সম্পর্কে প্রত্যেককে অবগত করেন। তবে ভবিষ্যতে এরকম কোনো উদ্যোগ নেওয়া হবে কিনা তা এখন দেখার বিষয়।

No comments:

Powered by Blogger.