এবার হোয়াটসঅ্যাপ প্রত্যেককে দিচ্ছে স্বাস্থ্য বীমা, জানুন কিভাবে পাবেন তা

 


গেমবাজ ডেস্ক: বিখ্যাত একটি ম্যাসেজিং প্ল্যাটফর্ম হচ্ছে হোয়াটসঅ্যাপ। যার গোটা বিশ্ব জুড়ে ব্যবহারকারী রয়েছে। এই হোয়াটসঅ্যাপের বর্তমান মালিক রয়েছে মার্ক জুকারবার্গ। তবে হোয়াটসঅ্যাপের ব্যবহার গত কয়েক বছরে প্রচুর বেড়েছে। প্রত্যেকে ফেসবুক ইনস্টাগ্রাম থেকে হোয়াটসঅ্যাপে বেশি একটিভ থাকে। তবে হোয়াটসঅ্যাপ তাদের ব্যবহারকারীদের খুশি রাখার জন্য প্রত্যেকদিন নতুন কোন একটি ফিচার তাদের অ্যাপে এড করছে। তবে এবার হোয়াটসঅ্যাপে যুক্ত হবে পেনশন প্রকল্পের মত সুবিধা। 

 

বেশ কিছু খবরা খবর বেরিয়ে এসেছে হোয়াটসঅ্যাপ ইন্ডিয়ার প্রধান এর তরফ থেকে।যেখানে তিনি জানিয়েছেন প্রযুক্তির উন্নতির সাথে সাথে মানুষের চাহিদা বেড়েই চলেছে। আর তারা তাদের হোয়াটসঅ্যাপে সমস্ত রকম সার্ভিস এড করতে চাইছে। যার ফলে হোয়াটসঅ্যাপ একের পর এক নতুন ফিচার ও সুবিধা তাদের হোয়াটসঅ্যাপে লঞ্চ করে চলেছে। 

 

তবে এবার হোয়াটসঅ্যাপ এর তরফ থেকে জানানো হয়েছে বছর শেষে হোয়াটসঅ্যাপ প্লাটফর্মে আপনারা স্বাস্থ্য বীমার মত সুবিধা পাবেন। হোয়াটসঅ্যাপ এর আগে তাদের পেমেন্ট সার্ভিস ফিচারটি যোগ করার সময় বেশ কয়েকটি ব্যাংকের সাথে সংযুক্ত হয়েছিল। 

 

তবে এবার বেশ কিছু তথ্য থেকে জানা গেছে হোয়াটসঅ্যাপ এমন একটি ডিজিটাল প্ল্যাটফর্ম হয়ে উঠবে যেখানে ব্যবহারকারীরা নিজেদের স্বাস্থ্য বীমা, পেনশন ও সমস্ত জিনিস জানতে পারবে। তবে এই সংক্রান্ত সমস্ত সুবিধা আপনাদের দেওয়ার জন্য হোয়াটসঅ্যাপ ইতিমধ্যে তাদের কাজ চালিয়ে যাচ্ছে।আশা করা হচ্ছে আগামী বছর হোয়াটসঅ্যাপের এই সমস্ত পরিষেবা আপনারা দেখতে পাবেন।

No comments:

Powered by Blogger.