কোনও নম্বর ছাড়াই আপনার মোবাইলে খুলতে পারবেন WhatsApp অ্যাকাউন্ট, জানুন সহজ পদ্ধতি

 


গেমবাজ ডেস্ক: হোয়াটসঅ্যাপ হচ্ছে বিখ্যাত একটি ম্যাসেজিং প্ল্যাটফর্ম। যেটি মানুষ এখন সর্বদা মেসেজের জন্য ব্যবহার করে থাকে। তবে হোয়াটসঅ্যাপ এখন শুধুমাত্র ম্যাসেজিং এ থেমে থাকেনি তাদের অ্যাপে যোগ করেছে নতুন নতুন ফিচার। তবে হোয়াটসঅ্যাপ চালানোর সময় সাধারণ মানুষের অথবা ব্যবসায়ী রিলেটেড কোন মানুষের প্রচুর সমস্যা হয়। কারণ তাতে তাদের ব্যবহার করতে হয় নিজস্ব নাম্বার। অথবা নিজের যে কোন একটি নাম্বার। 

 

কারণ হোয়াটসঅ্যাপ মোবাইল নাম্বার ছাড়া খুলে না। যার ফলে সমস্যায় পড়ে ব্যবসায়ী বা সাধারণ মানুষ। ফোনে করা হয় সবসময়ই ডিস্টার্ব।তবে আপনারা জানেন কি হোয়াটসঅ্যাপ নিজের মোবাইল নাম্বার গোপন রেখেও ভার্চুয়াল নাম্বার দিয়ে খোলা যায়। তাহলে আজকে আমরা নিজেদের এই প্রতিবেদনে আপনাদের জানাবো কিভাবে নিজেদের নাম্বার গোপন রেখে আপনারা হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারবেন। তাহলে আসুন জেনে নেওয়া যাক।


১. প্রথমে এর জন্য আপনাকে বিখ্যাত একটি ভার্চুয়াল ফোন নম্বর প্রোভাইডার অ্যাপ TextNow নিজেদের মোবাইলে ইন্সটল করতে হবে।


২. এরপর সেই অ্যাপে যদি আপনারা নিজেদের নতুন অ্যাকাউন্ট খোলেন তাহলে সেই অ্যাপ আপনাকে পাঁচটি ফ্রি নম্বর প্রদান করবে।


৩. আর এই ফ্রি নাম্বার দিয়ে আপনি নিজেদের হোয়াটস্যাপ অ্যাকাউন্ট বানাতে পারেন। এর জন্য আপনাকে নিজেদের হোয়াটসঅ্যাপ কে আনইন্সটল করে ইনস্টল করতে হবে অথবা ক্লিয়ার ডাটা করে দিতে হবে।


৪. এরপর পাঁচটি নম্বরের মধ্যে যেকোন একটি নম্বর বেছে নিয়ে হোয়াটসঅ্যাপের মধ্যে রেজিস্টার করুন।তবে ভার্চুয়াল নাম্বারে যে কান্ট্রি কোড দেওয়া হবে সেটিই আপনাকে হোয়াটসঅ্যাপে দিতে হবে।


৫. এরপর রেজিস্টার এ ক্লিক করলে তার সাথে সাথে ব্যাকগ্রাউন্ডে TextNow অ্যাপটি খুলে রাখুন।এরপর হোয়াটসঅ্যাপ আপনাকে সিকিউরিটি কোড সেন্ড করবে। তবে আপনাকে সে ক্ষেত্রে অপেক্ষা করতে হবে।


৬. এরপর যখন ওটিপি এক্সপায়ার হয়ে যাবে। তারপর সেখানে আপনাকে call me অপশন সিলেক্ট করতে হবে। এরপরেই আপনার ভার্চুয়াল নাম্বারে একটি ভয়েস কল আসবে।


৭. এরপর অ্যাপটি ওপেন করে ভয়েস মেসেজে ওটিপি শুনে, হোয়াটসঅ্যাপে বসিয়ে দিন আর এভাবেই ফ্রিতে আপনারা রেজিস্টার করে নেবেন ভার্চুয়াল নাম্বার দ্বারা হোয়াটসঅ্যাপে।


No comments:

Powered by Blogger.