Xiaomi ভারতে আনতে চলেছে নতুন ২০০ ওয়াটের ফাস্ট চার্জার, জানুন লঞ্চের তারিখ ও দাম

 


গেমবাজ ডেস্ক: শাওমি কোম্পানির নাম কে না জানে। এটি খুব দ্রুত গতিতে এগিয়ে চলা একটি স্মার্টফোন কোম্পানি। হামেশাই শাওমি তাদের নানান কোন সিরিজের নতুন কোন ফোন স্মার্টফোন মার্কেটে লঞ্চ করে দেয়। তাছাড়া তারা রোজকার জীবনে ব্যবহার করা নানান জিনিস বানিয়ে থাকে। প্রত্যেকটি জিনিস কম দামে বেস্ট ফিচার নিয়ে আসে। আর এছাড়াও আকর্ষণীয় ডিজাইন ও কম মূল্য থাকায় বেশি বিক্রি হয় এই জিনিসগুলি। শাওমি হামেশাই বাজারে তাদের সাব ব্র্যান্ড অথবা নিজেদের কোনো একটি প্রোডাক্ট নিয়ে আসতে থাকে। 

 

তবে শাওমির ফাস্ট চার্জার অনেক বিখ্যাত মার্কেটে। বছরের প্রথমে শাওমি এনেছিল তাদের বিখ্যাত একটি ফাস্ট চার্জার ১২০ w এর। তবে সময়ের সাথে সাথে বছর কেটে যাওয়াই শাওমি এবার বাজারে নিয়ে আসবে তাদের নতুন ফাস্ট চার্জার। শাওমির এই নতুন ফাস্ট চার্জার হবে 200W এর। তবে শাওমি তার সাথে লঞ্চ করবে নতুন 200W ফাস্ট চার্জিং সাপোর্ট স্মার্ট ফোন। 

 

অনুমান করা হচ্ছে এই স্মার্টফোন ও চার্জার বছরের শুরুতেই আসতে পারে। এই নতুন চার্জার ৪৫০০ mAh এর ব্যাটারিকে মাত্র ১৫ মিনিটে ফুল চার্জ করতে পারে। তবে এখন দেখার বিষয় কোন স্মার্টফোনে এই নতুন ফাস্ট চার্জার আসবে। তবে অনেকের মতে এই ফাস্ট চার্জার ক্ষতি করবে স্মার্টফোনের ব্যাটারি। তবে এখন দেখার বিষয় আদেও বছরের শুরুতে শাওমি তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করে কিনা।

No comments:

Powered by Blogger.