এয়ারটেল তার প্রত্যেক গ্রাহকে ১৪ জিবি ইন্টারনেট দিচ্ছে বিনামূল্যে, জানুন কিভাবে পাবেন তা

 


গেমবাজ ডেস্ক: বিখ্যাত একটি নেটওয়ার্ক কোম্পানি হচ্ছে এয়ারটেল। জিওর পর এয়ারটেল নেটওয়ার্কের দিক থেকে সেরাই আসে। মাঝে মাঝে এয়ারটেলের রিচার্জ প্ল্যানের সাথে জিওর প্ল্যান গুলির টেক্কা লাগে। তবে এবার এয়ারটেল নিয়ে এসেছে নতুন একটি প্রিপেইড রিচার্জ প্ল্যান যে প্ল্যানটি আগেও ছিল তবে এবার এটিকে পুরোপুরি নতুনভাবে সাজানো হয়েছে। আর এই সাজানোর মূল কারণ হচ্ছে অন্যান্য নেটওয়ার্কগুলিকে টেক্কা দেওয়ার জন্য এয়ারটেল তাদের এই প্ল্যানটিতে ১.৫ জিবি প্রত্যেকদিন ইন্টারনেট দেবে বলে জানিয়েছে‌। 

 

আপনাদের মধ্যে অনেকেই জানেন জিও বছরের শুরুতেই নতুন একটি সুসংবাদ নিয়ে এসেছে যেখানে জিও ব্যবহারকারী অন্য যে কোন নেটওয়ার্কে যত ইচ্ছে আনলিমিটেড কলিং করতে পারে কোন মিনিটের বাধা নেই। এয়ারটেল ও ভোডাফোনে এই সুবিধা প্রায় অনেক বছর থেকেই রয়েছে তবে এবার জিও তাদের গ্রাহকদের এই সুবিধা দিবে। এতে করে জিওর সস্তা রিচার্জ প্ল্যান আরও বেশি গ্রাহক গ্রহণ করবে। 

 

তবে এবার চলে আসি এয়ারটেলের ১৯৯ টাকার রিচার্জ প্ল্যানে। যেখানে এয়ারটেল তার সমস্ত গ্রাহককে প্রত্যেকদিন ১ জিবি নেটের জায়গায় ১.৫ জিবি নেট দেবে। অর্থাৎ আগের ২৮ জিবির তুলনায় এখন ৪২ জিবি নেট দেওয়া হবে। সব মিলিয়ে ১৪ জিবি ইন্টারনেট বেশি দেওয়া হবে। এছাড়াও আনলিমিটেড কলিং, প্রত্যেকদিন ১০০টি করে এসএমএস এর সুবিধা রয়েছে। এছাড়া এই প্ল্যানটির ভ্যালিডিটি পুরো ২৮ দিনের।

No comments:

Powered by Blogger.