10 হাজার টাকারও কমে আকর্ষণীয় ফিচার্স নিয়ে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy E02

Gamebazz ডেস্ক: কয়েক দিন আগেই কোম্পানি Samsung Galaxy F62 নিয়ে হাজির হয়েছে ভারতে। লঞ্চের লাইন আপে রয়েছে আরও একাধিক স্মার্টফোন - Galaxy A72, A52 এবং the A32। বিগত কিছু দিন ধরে এই তিনটি ফোনই একাধিক বেঞ্চমার্কিং ওয়েবসাইট থেকে সার্টিফিকেশন পেয়েছে।


A Series-এর এই তিনটি ফোন ছাড়া আরও একটি ফোন লঞ্চ করতে আসরে নেমে পড়েছে Samsung। সেই হ্যান্ডসেটের নাম Samsung Galaxy E02। এই মডেল দিয়েই আবার E সিরিজের ফোনে কামব্যাক করছে Samsung। ইতিমধ্যেই Samsung India ওয়েবসাইটে সাপোর্ট পেজও তৈরি হয়ে গিয়েছে Samsung Galaxy E02 মডেলের। আর তা থেকে পরিষ্কার, ফোনটি খুব শিগগিরই ভারতে লঞ্চ করবে।


যদিও Samsung Galaxy E02 মডেলের সাপোর্ট পেজে এই ফোন সম্পর্কে বিস্তারিত তথ্য জানানো হয়নি। সেখানে বলা হচ্ছে, এই Galaxy E02 হ্যান্ডসেটের মডেল নম্বর হল SM-E025F/DS। গত মাসেই ফোনটি ভারতে Bureau of Indian Standards (BIS) সার্টিফিকেশন পেয়ে গিয়েছে। এছাড়াও Wi-Fi alliance ওয়েবসাইটেও কিছু দিন আগে নজরে এসেছিল একটি Samsung ফোন, যার মডেল নম্বর SM-E025F/DS।


Wi-Fi লিস্টিং থেকে জানা গিয়েছে, এই Galaxy E02 স্মার্টফোনে 2.4GHz Wi-Fi ব্যান্ড থাকছে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে Android 10 বেসড আউট অফ দ্য বক্স দেওয়া হচ্ছে। জল্পনা এ-ও চলছে যে, ফোনটি বাজেট সেগমেন্টেই লঞ্চ করবে Samsung। বিভিন্ন সূত্র মারফত এ-ও জানা গিয়েছে যে, এই ফোনের দাম 10 হাজার টাকারও কম হবে।


এই ফোনে 6.5 ইঞ্চির একটি ফুল HD+ ডিসপ্লে থাকতে পারে। কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপের এই Galaxy E02 স্মার্টফোনে 5000mAh ব্যাটারি থাকার প্রভূত সম্ভাবনা। এর চেয়ে বেশি ফিচার্স এখনও পর্যন্ত জানা যায়নি। তবে একবার যখন সাপোর্ট পেজ তৈরি হয়ে গিয়েছে, মনে করা হচ্ছে খুব শীঘ্রই Samsung Galaxy E02 ফোনের আরও একাধিক ফিচার্স জানা যাবে। 

No comments:

Powered by Blogger.