সারারাত বিনামূল্যে হাইস্পিড ইন্টারনেটের সুবিধা দিচ্ছে Vi, জানুন বিস্তারিত


Gamebazz ডেস্ক:  নিজেদের কাস্টমার ধরে রাখার জন্য টেলিকম অপারেটররা প্রায়ই নানা ধরনের ধামাকাদার অফার নিয়ে আসে। কেউ অন্যান্য OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন দেয়, তো কেউ দেয় এক্সট্রা ভ্যালিডিটি। এরকমই নতুন অফার নিয়ে এসে সকলকে চমকে দিল Vi।


আপনি যদি ভোডাফোন আইডিয়া অর্থাৎ Vi এর প্রিপেড কাস্টমার হন, তাহলে এবার আপনি রাত 12 টা থেকে সকাল 6 টা পর্যন্ত একদম বিনামূল্যে হাইস্পিড ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবেন। 


এই বিনামূল্যে পাওয়া হাইস্পিড ইন্টারনেটের সাহায্যে আপনি যেমন ব্রাউজ করতে পারবেন তেমন ডাউনলোড করতে পারবেন নানান OTT প্লাটফর্ম গুলো থেকে। তার সাথে VI মুভি এবং VI TV অ্যাপ্লিকেশনেও আপনি এই সুবিধাটা পেয়ে যাবেন।


তবে একটা কথা জেনে রাখা ভাল। ভোডাফোন আইডিয়ার সকল কাস্টমাররা এই সুবিধা পাবেন না। VI  ঘোষণা করেছে যে সমস্ত সাবস্ক্রাইবার রিচার্জ করেছেন 249 টাকা দিয়ে বা তারও বেশি এমাউন্ট দিয়ে। শুধুমাত্র তারাই এই রাত 12 টা থেকে সকাল 6টা পর্যন্ত বিনামূল্যে হাইস্পিড ইন্টারনেটের সুবিধা পেয়ে যাবেন। 


তাই আপনি যদি 249 টাকা দিয়ে বা তার বেশি VI রিচার্জ করে থাকেন, তাহলে এখন আপনি উপভোগ করতে পারবেন রাত 12 টা থেকে সকাল 6টা পর্যন্ত হাইস্পিড ইন্টারনেটের সুবিধা। তাও আবার বিনামূল্যে।



No comments:

Powered by Blogger.