সিনেমাপ্রেমীদের জন্য সুখবর: ৪৮ ঘণ্টার জন্য সিনেমা ভাড়া নিতে পারবে vi গ্রাহকরা

 

Gamebazz ডেস্ক: চলতি সপ্তাহে ভি মুভিজ ও টিভি অ্যাপের মাধ্যমে প্রিমিয়াম ভিডিও অন ডিমান্ড সার্ভিস লঞ্চ করেছে vi(ভোডাফোন আইডিয়া)। হাঙ্গামা ডিজিটাল সার্ভিসের সঙ্গে হাত মিলিয়ে এই সার্ভিস শুরু করেছে টেলিকম কোম্পানিটি। নতুন এই গাঁটছড়ার ফলে ভি গ্রাহকরা ৪৮ ঘণ্টার জন্য যে কোন সিনেমা ভাড়া নিতে পারবেন। ফোন থেকে চালিয়ে কাস্টিং করে টিভিতে সেই সিনেমা দেখার সুবিধা থাকছে। এর ফলে শুধুমাত্র মোবাইল স্ক্রিন নয়, খুব কম খরচে এবার টিভিতেও নিজের পছন্দের সিনেমা দেখা যাবে।

 

এর ফলে দেশ বিদেশের বিভিন্ন সিনেমা ঘরে বসে দেখার সুযোগ পাবেন ভি গ্রাহকরা। আপাতত ৩৮০টির বেশি সিনেমা থাকছে ঝুলিতে। তালিকায় রয়েছে ২০২০ সালের অগাস্টে মুক্তি পাওয়া জনপ্রিয় কল্পবিজ্ঞান সিনেমা টেনেট। গত বছর ডিসেম্বরে ভারতে এই সিনেমা মুক্তি পেয়েছিল।


ইংরাজি ছাড়াও হিন্দি ও বিভিন্ন প্রাদেশিক ভাষার সিনেমা থাকছে হাঙ্গামার ঝুলিতে। আপাতত হাঙ্গামা তামিল ও তেলেগু সিনেমা দেখার সুযোগ দিচ্ছে। ২০২০ সালে মুক্তি পাওয়া বিভিন্ন জনপ্রিয় সিনেমা দেখে নেওয়া যাবে, ৪৮ ঘণ্টার জন্য সিনেমা ভাড়া নিতে ১২০ টাকা খরচ হবে। যদিও ২০২০ সালের সিনেমার জন্যই ১২০ টাকা খরচ করতে হবে। অন্য সিনেমাগুলি ৪৮ ঘণ্টার জন্য ভাড়া নিতে ৬০ টাকা দিতে হবে।


প্রিমিয়াম ভিডিও অন ডিমান্ডের সঙ্গেই ভি মুভিজ ও টিভি অ্যাপ ব্যবহার করে অন্যান্য কনটেন্ট দেখা যাবে। যদিও নির্দিষ্ট কয়েকটি প্রিপেড প্ল্যান ও পোস্টপেড গ্রাহকরাই এই অ্যাপ ব্যবহার করতে পারবেন।

No comments:

Powered by Blogger.