দুর্ধর্ষ পাওয়ার ব্যাঙ্ক আনল Xiaomi, একসঙ্গে দুটো ডিভাইস চার্জ করতে পারবে

Gamebazz ডেস্ক: জনপ্রিয় টেক কোম্পানি Xiaomi নতুন পাওয়ার ব্যাঙ্ক IDMIX P10 Pro লঞ্চ করল।  Xiaomi-র নয়া এই পাওয়ার ব্যাঙ্কে 10,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। IDMIX P10 Pro-র অত্যন্ত আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে Mi-Fi সার্টিফায়েড লাইটনিঙ্গ ইন্টারফেস, যার দ্বারা খুবই কম সময়ে চার্জ হবে যে কোনও স্মার্টফোন।


এই পাওয়ার ব্যাঙ্কে Apple PD 20W ফাস্ট চার্জ সাপোর্ট দেওয়া হয়েছে। Xiaomi দাবি করছে, 30 মিনিটেই iPhone 12-এর 50% চার্জ করে দিতে সক্ষম এই পাওয়ার ব্যাঙ্ক। Huawei 22.5 W ফাস্ট চার্জিং প্রযুক্তি দেওয়া হয়েছে।


Xiaomi-র এই পাওয়ার ব্যাঙ্কে লাইটনিঙ্গ ইনপুট পোর্ট এবং ইউএসবি টাইপ-সি পোর্ট দেওয়া হয়েছে। কোম্পানির তরফে বলা হচ্ছে, IDMIX ব্র্যান্ডে Mi-Fi-এর মতো উন্নততর প্রযুক্তি রয়েছে, যার সাহায্যে শুধু চার্জই নয়, সেলফ চার্জও করে দিতে পারে এই পাওয়ার ব্যাঙ্ক। তবে এই পাওয়ার ব্যাঙ্কের ডিজাইনে তাক লাগিয়েছে Xiaomi। Power পাওয়ার ব্যাঙ্কটির বেধ 12.8 মিমি এবং ডাবল আর্ক ডিজাইন রয়েছে।


এই পাওয়ার ব্যাঙ্কের সামনে একটি ছোট্ট ডিসপ্লেও দেওয়া হয়েছে, যা আসলে ইউজারকে ব্যাটারির রিয়্যাল টাইম দশা সম্পর্কে তথ্য দেবে। 10,000mAh ব্যাটারির এই দুর্ধর্ষ পাওয়ার ব্যাঙ্ক একই সঙ্গেই দুটি ডিভাইস চার্জ করতে পারবে। Xiaomi দাবি করছে, iPhone 12-কে 3.1 বার, Huawei P40-কে 1.8 বার এবং Xiaomi 10-কে 1.7 বার চার্জ করে দিতে সক্ষম।আপাতত এটি কেবল চিনেই হাজির হয়েছে নতুন পাওয়ার ব্যাঙ্কটি। সে দেশে এই পাওয়ার ব্যাঙ্কের দাম 199 Yuan ভারতীয় মূল্যে প্রায় 2200 টাকা।


No comments:

Powered by Blogger.