অ্যাপ ওপেন না করেই ইন্সটাগ্রাম স্টোরি পোস্ট করবেন কীভাবে?

Gamebazz  ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট অন্যতম জনপ্রিয় উপায় ইন্সটাগ্রাম স্টোরি। ছবি ছাড়াও ইন্সটাগ্রাম স্টোরিতে ভিডিও পোস্ট করা যায়। যদিও স্টোরি পোস্ট করা অনেক সময় বেদনাদায়ক হতে পারে। অ্যাপ ওপেন করে হাজারো ছবির মধ্যে স্ক্রোল করে পছন্দের ছবি খুঁজে পোস্ট করা সময় সাপেক্ষ।অ্যাপ ওপেন না করেই ইন্সটাগ্রাম স্টোরি পোস্ট করবেন কীভাবে?

 এই জন্যই থ্রেডস বাই ইন্সটাগ্রাম আপ ব্যবহার করে সহজের কাছের বন্ধুর সঙ্গে যোগাযোগ রাখা যাবে ও স্টোরি পোস্ট করা যাবে। এই অ্যাপ ব্যবহার করে ইন্সটাগ্রাম স্টোরি পোস্ট করবেন কীভাবে? দেখে নিন।থ্রেডস ফ্রম ইন্সটাগ্রাম ব্যবহার করে স্টোরি পোস্ট করার উপায়

স্টেপ ১। থ্রেডস ফ্রম ইন্সটাগ্রাম ডাউনলোড করে ইন্সটল করুন।

স্টেপ ২। এর পরে নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন। সব পার্মিশন দিয়ে দিন।

স্টেপ ৩। এবার আপনার পছন্দের মানুষগুলিকে এই অ্যাপে অ্যাড করুন। এদের সঙ্গে আপনি চ্যাট ও স্টোরি শেয়ার করতে পারবেন।

স্টেপ ৪। এর পরে অ্যাপের হোম স্ক্রিনে সেকেন্ড ট্যাব সিলেক্ট করুন। এখানে যে কোন ছবি তুল এডিট করে ক্যাপশন ও ফিল্টার অ্যাড করে ডান দিকে উপরে আপ অ্যারোতে ট্যাপ করুন।

স্টেপ ৫। কন্টাক্ট লিস্ট থেকে স্টোরির অপশন সিলেক্ট করুন। চাইলে নির্দিষ্ট কিছু মানুষের জন্য এই স্টোরি আপলোড করতে পারবেন।

সম্প্রতি একের পর এক নতুন ফিচার যোগ হয়েছে ইন্সটাগ্রামে। এই তালিকায় নতুন সংযোজন। নতুন ফিচারে ইন্সটাগ্রামে ডিলিট হওয়া ছবি, ভিডিও, স্টোরি, রিল রিস্টোর করা যাবে। যদিও ডিলিট করার ২৪ ঘণ্টা পর্যন্ত রিস্টোর করা সম্ভব হবে। হ্যাকাররা যেন অ্যাকাউন্ট থেকে ছবি ভিডিও ডিলিট করে দিতে না পারেন সেই উদ্দেশ্যেই এই ফিচার এসেছে বলে জানিয়েছে মার্কিন কোম্পানিটি।


No comments:

Powered by Blogger.