বাজার কাঁপাচ্ছে CCTV Camera ওয়ালা বাল্ব, ফিচার্স জানলে অবাক হবেন


Gamebazz ডেস্ক: ক্লোজ সার্কিট টেলিভিশন ক্যামেরা হ'ল এক ধরণের ক্যামেরা যা দিয়ে এক জায়গায় বসে পার্শ্ববর্তী ইভেন্টগুলি খুব সহজেই পর্যবেক্ষণ করতে পারবেন এবং ভিডিওগুলির মাধ্যমে আপনি লোকের ক্রিয়াকলাপ নজরে রাখতে পারবেন এবং নিরাপদে থাকতে পারবেন।


আজ আমরা আপনাকে এমন একটি বাল্ব সম্পর্কে বলতে যাচ্ছি যার একটি সিসিটিভি ক্যামেরাও রয়েছে। এই Techobucks 360° 1080P Panoramic Light Bulb টি কিনলে আপনাকে আর সিসিটিভিতে অতিরিক্ত অর্থ ব্যয় করার দরকার নেই। আপনি এটি অনলাইন বা অফলাইনে সহজেই পাবেন। এই বাল্বের দাম  1,299 টাকা। 


এই বাল্বের বৈশিষ্ট্যটি হ'ল ক্যামেরা এবং আলো উভয়ই  একসাথে কাজ করে। আপনি দূর থেকে এই স্মার্ট হোম অটোমেটেড বাল্বটি চালু এবং বন্ধ করতে পারবেন এবং বাড়ি বা অফিস থেকে বা মোবাইল সংযোগের মাধ্যমে আপনার বাড়িতে নজর রাখতে পারবেন।বাল্বটিতে 128 গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা হয়েছে।খুব সহজেই ইনস্টলের সুবিধা রয়েছে। 


এর অনন্য ডিজাইন এবং গতি সনাক্তকরণ, দ্বি-মুখী অডিও, নাইট ভিশন, অ্যালার্ম মেসেজিং এবং সর্বাধিক গুরুত্বপূর্ণ 360 ডিগ্রি প্যানোরামিক ভিউ, ফিশআই লেন্সগুলির সহজে আপনি ঘরের প্রতিটি কোণ দেখতে পাবেন।আপনার পছন্দ মতো ক্যামেরা সহজেই ইনস্টল করা যেতে পারে। সেরা অংশটি হ'ল ভিডিওটি আপনার ফোনে সরাসরি প্রবাহিত করে, আপনি যে কোনও সময় প্রতিটি পদক্ষেপ দেখতে এবং ক্যাপচার করতে পারবেন।

No comments:

Powered by Blogger.