আন্তর্জাতিক নারী দিবসে লঞ্চ হল Garmin Lily স্মার্টওয়াচ! রয়েছে প্রেগনেন্সি ট্র্যাকের মতন ফিচার্সও

Gamebazz  ডেস্ক: আর্ন্তজাতিক নারী দিবসে স্মার্ট উইয়ারেবল ডিভাইস মেকার Garmin ভারতে লঞ্চ করেছে Lily স্মার্টওয়াচ। মহিলাদের জন্য এবং মহিলাদের দ্বারা ডিজাইন করা Lily স্মার্টওয়াচের বিশেষত্বের মধ্যে রয়েছে প্রেগনেন্সি ট্র্যাক ও মেনস্ট্রুয়াল ট্র্যাক করার ব্যবস্থা। সেইসঙ্গে এই স্মার্টওয়াচে রয়েছে বিভিন্ন ওয়ার্কআউট মোড। আবার লাইভট্র্যাক (LiveTrack) নামক নতুন সেফটি ফিচারের সাহায্যে Garmin Lily স্মার্টওয়াচ ব্যবহারকারীর রিয়েল টাইম লোকেশন পরিবার বা তাঁর বন্ধুরা ট্র্যাক করতে পারবেন।


গারমিন লিলি স্মার্টওয়াচটি ১ ইঞ্চি টিএফটি এলসিডি গ্রেস্কেল ডিসপ্লের সঙ্গে এসেছে৷ ডিসপ্লের রেজোলিউশন ২৪০x২০১ পিক্সেল ও এতে পাবেন কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন। লিলির ওজন মাত্র ২৪ গ্রাম। কোম্পানি জানিয়েছে, এই স্মার্টওয়াচের ব্যাটারি ৫ দিন পর্যন্ত টিকে যাবে যদি পালস অক্সিজেন স্লিপ ট্র্যাকিং অফ করা থাকে। ওয়াটার ও ডাস্ট রেজিট্যান্সের জন্য এটি 5ATM রেটিংযুক্ত।


প্রেগনেন্সি ট্র্যাকিং ও মেনস্ট্রুয়াল ট্র্যাকিংয়ের মতো হেল্থ ট্র্যাকিং ফিচারের পাশাপাশি গারমিন লিলি স্মার্টওয়াচে হার্ট রেট ট্র্যাকিং, রক্তে অক্সিজেনের মাত্রা মনিটারিং, স্ট্রেস-স্লিপ ট্র্যাকিং ফিচার রয়েছে। এর অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে আছে স্মার্ট নোটিফিকেশন, ক্যালেন্ডার রিমাইন্ডার, ফাইন্ড মাই ফোন, স্মার্টফোন মিউজিক কন্ট্রোল, প্রভৃতি।


স্মার্টওয়াচটি দুটি মডেলে কেনা যাবে। প্রথমটি হল ইতালিয়ান লেদার ব্যান্ড ও স্টেইনলেস স্টিল বেজেলের Garmin Lily Classic ও দ্বিতীয়টি সিলিকন ব্যান্ড ও অ্যালুমিনিয়াম বেজেলের Garmin Lily Sport। গারমিন লিলি ক্লাসিকের দাম পড়বে ২৫,৯৯০ টাকা ও গারমিন লিলি স্পোর্টের দাম ২০,৯৯০ টাকা। অনলাইনে Garmin Lily অ্যামাজন, ফ্লিপকার্ট, টাটা ক্লিক, মিন্ত্রা, ও পেটিএম থেকে কেনা যাচ্ছে।



No comments:

Powered by Blogger.