সস্তায় দুর্দান্ত 5G সাপোর্টেড স্মার্টফোন আনতে চলেছে Micromax!


Gamebazz  ডেস্ক: 19 মার্চ ঠিক দুপুর ১২টায় একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে ভারতে লঞ্চ করছে Micromax In 1। গত বছরেই ভারতে লঞ্চ করেছিল কোম্পানির আরও দুটি স্মার্টফোন Micromax In 1b এবং Micromax In Note 1। সেই ফ্ল্যাগশিপ সিরিজেই যোগ হবে নতুন ফোনটি। জল্পনা চলছে, এই Micromax In 1 ফোনটি 5G সাপোর্টেড হতে চলেছে। এমনকী সংস্থার সহ-প্রতিষ্ঠাতা রাহুল শর্মাও সেই ইঙ্গিত দিয়েছিলেন। এই ফোনে এন্ট্রি-লেভেলের MediaTek Dimensity প্রসেসর বা Qualcomm Snapdragon 480 প্রসেসর দেওয়া হতে পারে।


কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে ফোনটির অনলাইন লঞ্চিং ইভেন্টের লাইভ স্ট্রিমিংও দেখানো হবে। Micromax In 1 ফোনটি লঞ্চিংয়ের জন্য কোম্পানি নতুন ট্যাগলাইন 'India Ka naya blockbuster' ব্যবহার করছে। তবে ফোনের ফিচার্স সম্পর্কে Micromax-এর তরফে কোনও তথ্য জানানো হয়নি। নতুন ফোনটি বাজেট সেগমেন্টেই লঞ্চ করা হবে। যদিও কোম্পানি এখনও পর্যন্ত Micromax In 1-এর দাম সম্পর্কেও কিছুই জানায়নি।


গত বছর বাজেট সেগমেন্টে দুটি স্মার্টফোন লঞ্চ করার মধ্যে দিয়ে ভারতের স্মার্টফোন মার্কেটে কামব্যাক করেছিল Micromax। সেই Micromax In 1b এবং Micromax In Note 1 মডেল দুটির দাম যথাক্রমে 6,999 টাকা এবং 10,999 টাকা। সূত্রের খবর, কোম্পানির আসন্ন ফোনটি অর্থাৎ Micromax In 1-এর দাম হবে 12 হাজার টাকার মধ্যেই।


এই ফোনে একটি 13MP প্রাইমারি সেন্সর রয়েছে। এছাড়াও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে দুটি 2MP সেন্সর ম্যাক্রো এবং ডেপথের জন্য দেওয়া হয়েছে। সেলফির জন্য এই Micromax In 1b ফোনে রয়েছে একটি 8MP ফ্রন্ট ক্যামেরা। দীর্ঘস্থায়ী ব্যাটারি ব্যাকআপ নিশ্চিত করতে, এই হ্যান্ডসেটে রয়েছে 5000mAh ব্যাটারি।ফোনটি নাম থেকে একটা বিষয় পরিষ্কার হয়ে গিয়েছে যে, গত বছর লঞ্চ হওয়া Micromax In 1b মডেলের আপগ্রেডেড ভার্সন হতে চলেছে Micromax In 1। স্পেসিফিকেশনসও থাকবে সেই অনুযায়ীই। Micromax In 1b ফোনে একটি 6.52 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটির 2GB RAM এবং 32GB ইনবিল্ট-স্টোরেজ ভ্যারিয়্যান্ট রয়েছে। পারফরম্যান্সের জন্য এই ফোনে একটি MediaTek Helio G35 প্রসেসর দেওয়া হয়েছে।


No comments:

Powered by Blogger.