সস্তায় দুর্দান্ত ফিচার্স নিয়ে 5 মার্চ লঞ্চ করছে Realme C21

Gamebazz ডেস্ক: Realme C সিরিজ 5 মার্চ ভারতে তাদের পরবর্তী স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এদিন কোম্পানি একটি টিজার প্রকাশ করে লঞ্চ ডেটের খবরটি জানিয়েছে। Realme মালয়েশিয়ার ফেসবুক পেজ থেকেই এই খবরটি শেয়ার করা হয়েছে। সেখান থেকেই ফোনের একাধিক ফিচার্স সম্পর্কেও অনেকটাই ধারণা মিলেছে। এই বাজেট স্মার্টফোনে 5000mAh ব্যাটারি দেওয়া হচ্ছে। পাশাপাশিই ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপও থাকছে বলে খবর।

Realme-র তরফে এদিন জানানো হয়েছে, কোম্পানির অন্যান্য স্মার্টফোনের তুলনায় অনেকটাই বড় হতে চলেছে Realme C21-এর ডিসপ্লে। AliExpress-এ ফোনটির লিস্টিং থেকে জানা গিয়েছে, নীল এবং কালো এই দুটো রঙের ভ্যারিয়্যান্টসই থাকছে Realme C21-এর।

Realme C21 ফিচার্স ও স্পেসিফিকেশনস -

এই ফোনে একটি 6.52 ইঞ্চির LCD (720X1600 পিক্সেল রেজোলিউশন) ডিসপ্লে দেওয়া হচ্ছে। ফোনের ফ্রন্ট ক্যামেরার জন্য ডিসপ্লেতেই একটি ওয়াটার-ড্রপ নচ থাকছে। পারফরম্যান্সের জন্য এই ফোনে অক্টা-কোর MediaTek Helio G35 প্রসেসর দেওয়া হচ্ছে। Realme C21 ফোনে স্টোরেজ হিসেবে থাকছে 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজের অপশন।


ফোনটির ক্যামেরা ডিপার্টমেন্টও দুর্ধর্ষ হতে চলেছে। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের এই Realme স্মার্টফোনে 13MP প্রাইমারি ক্যামেরা দেওয়া হচ্ছে। এছাড়াও সেকেন্ডারি ক্যামেরা হিসেবে থাকছে একটি 2MP এবং আর একটি 2MP সেন্সর। সিকিওরিটির জন্য Realme C21 হ্যান্ডসেটে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারা থাকছে।


কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে প্রায় সব ফিচার্সই থাকছে। তার মধ্যেই রয়েছে একটি মাইক্রো-ইউএসবি পোর্ট, 3.5mm অডিও জ্যাক এবং দুটি সিম কার্ডের স্লটও। ভারতে Realme C21 ফোনের দাম হতে চলেছে খুবই কম। AliExpress-এর লিস্টিং থেকে জানা গিয়েছে, এই Realme হ্যান্ডসেটের দাম ভারতে 11,200 টাকা থেকে 11,800 টাকার মধ্যেই হবে।

No comments:

Powered by Blogger.