44MP নাইট সেলফি ক্যামেরার দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ করছে Vivo


Gamebazz  ডেস্ক: ভারতে একটি নতুন 5G স্মার্টফোন নিয়ে আসছে Vivo । কোম্পানির সেই আসন্ন মডেলের নাম Vivo V21 5G। এদিন কোম্পানির তরফে অফিসিয়ালি ঘোষণা করা হয়েছে, ফোনটি ভারতে 29 এপ্রিল লঞ্চ করবে। আকর্ষণীয় ফিচার্সের মধ্যে এই ফোনে রয়েছে একটি 44MP সেলফি ক্যামেরা এবং OIS। এছাড়াও জানা গিয়েছে, এই ফোনে স্লিম বডি দেওয়া হয়েছে।


Vivo V21 5G ফোনের লুক ও ডিজাইন সম্পর্কে খোদ কোম্পানিই একাধিক তথ্য শেয়ার করেছে। তিনটি কালার ভ্যারিয়্যান্টস থাকছে এই ফোনের, সানসেট ড্যাজেল, আর্কটিক হোয়াইট এবং ডাস্ক ব্লু। Vivo V21 5G ফোনে একটি নচড্ ডিসপ্লে দেওয়া হয়েছে সেলফি ক্যামেরার জন্য। ফোনের ঠিক পিছনে ডানদিক ঘেঁষে থাকছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ডানদিকে থাকছে ভলিউম রকার্স এবং পাওয়ার বাটন।


ফোনটির সবথেকে আকর্ষণীয় ফিচার্স হল, 44MP OIS সেলফি ক্যামেরা। এছাড়াও Vivo-র তরফে জানানো হয়েছে যে, এই ফোনের পিছনে একটি 64MP OIS Night Camera দেওয়া হয়েছে। সূত্রের খবর. ভারতে এই ফোনের দাম হবে 27,999 টাকা (Vivo V21 5G Price In India)।


Vivo V21 5G মডেলের RAM ভ্যারিয়্যান্টস সম্পর্কেও একাধিক তথ্য জানা গিয়েছে। Vivo জানিয়েছে যে, এই মডেলে 8GB+3GB এক্সটেন্ডেড RAM দেওয়া হচ্ছে, যার জন্য ইউজারদের খুবই সুবিধা হবে। অর্থাৎ এই 8GB RAM-এর ফোনে আরও একটি অতিরিক্ত 3GB RAM থাকবে, যার সাহায্যে আপনি যে কোনও অ্যাপস, কোনও ঝক্কি ছাড়াই আরামসে চালাতে পারবেন। পাশাপাশিই এই ফিচারের ফলে ফোনও চলবে খুবই দ্রুততার সঙ্গে। Vivo-র তরফে এই অত্যাধুনিক ফিচার্সের কথা ইতিমধ্যেই কোম্পানির ওয়েবসাইটে লিস্টিং করা হয়েছে।


অন্য দিকে আবার Vivo V21 5G ফোনটি 27 এপ্রিল থাইল্যান্ডে লঞ্চ করবে। সে দেশে এই ডিভাইসের সঙ্গে আরও একটি মডেল Vivo V21e লঞ্চ করা হবে। পাশাপাশিই আবার এই ফ্ল্যাগশিপ সিরিজের আরও বেশ কয়েকটি ফোনে কাজ করছে Vivo, যার মধ্যে উল্লেখযোগ্য হল Vivo V21 SE। এই হ্যান্ডসেটে থাকছে 8GB পর্যন্ত RAM, একটি Qualcomm চিপসেট এবং ফুল HD ডিসপ্লে, যার পিক্সেল ডেনসিটি 440ppi। সফ্টওয়্যার হিসেবে এই ফোনে Android 11 আউট-অফ-দ্য বক্স দেওয়া হচ্ছে। তবে, ভারতে আপাতত লঞ্চ করছে Vivo V21 5G ফোনটিই।

No comments:

Powered by Blogger.