LPG Cylinder এ ৮০০ টাকার ক্যাশব্যাক অফার! যেভাবে বুকিং করবেন


Gamebazz  ডেস্ক:
বিগত কয়েক মাসে মাত্রাতিরিক্ত হারে বেড়েছে LPG সিলিন্ডারের দাম। যার জেরে মধ্যবিত্তের হেঁশেলে একপ্রকার আগুন লাগারই উপক্রম হয়েছে। তবে, চলতি মাসের শুরু থেকেই অল্প হলেও স্বস্তির খবর পেয়েছেন দেশবাসী। পয়লা এপ্রিল থেকেই এ দেশে সিলিন্ডার পিছু 10 টাকা করে দাম কমানো হয়েছে। ফলে, ভর্তুকিবিহীন 14.2 কেজির LPG সিলিন্ডারের দাম হয়েছে 809 টাকা। কিন্তু সেই দামও যে মধ্যবিত্তের কাছে আকাশছোঁয়া।


আর সেই কারণেই গ্রাহকদের জন্য চমৎকার অফার নিয়ে হাজির হয়েছে Paytm। আর এই অফারে 809 টাকার গ্যাস সিলিন্ডার মাত্র 9 টাকাতেই পেয়ে যাবেন গ্রাহকেরা। এটি Paytm-এর একটি ক্যাশব্যাক অফার। তবে এই অফারটি 30 এপ্রিল, 2021 পর্যন্ত উপলব্ধ থাকবে। অর্থাৎ আপনার কাছে আর মাত্র নয়টি দিন রয়েছে। তার আগেই 809 টাকার সিলিন্ডার মাত্র 9 টাকায় কিনে ফেলুন।


কী ভাবে LPG Cylinder কিনতে Paytm-এর এই ক্যাশব্যাক অফারটি কী ভাবে পাবেন?


* সবার প্রথমেই আপনার স্মার্টফোন থেকে Paytm App খুলতে হবে। তারপর লগ ইন করে ফেলুন।

* এবার হোমপেজে গেলেই Paytm সেকশনে দেখতে পাবেন All Services অপশন। সেখানে ক্লিক করুন।

* All Services অপশনে ট্যাপ করার পর Recharge And Pay Bill অপশনে ক্লিক করুন।

* সেখানে ক্লিক করার পর Book A Cylinder অপশনে ট্যাপ করুন।

* আপনার গ্যাস প্রোভাইডার অর্থাৎ Bharat Gas, HP Gas বা Indane - আপনি যে সংস্থার গ্যাস ব্যবহার করেন, তা সিলেক্ট করুন।

* গ্যাস প্রোভাইডারের নাম সিলেক্ট করা হয়ে গেলে, নিজের LPG ID দিয়ে দিন এবং গ্যাস এজেন্সির সঙ্গে নথিভুক্ত থাকা ফোন নম্বর দিয়ে Proceed অপশনে ক্লিক করুন।



তবে LPG Cylinder বুকিংয়ের ক্ষেত্রে Paytm-এর এই আকর্ষণীয় ক্যাশব্যাক অফার পেতে গেলে, আপনাকে কয়েকটি বিষয় মাথায় রাখতে হবে। Paytm-এর এই অফার পেতে গেলে, আপনাকে অন্তত 500 টাকার পেমেন্ট করতে হবে। আর যেই পেমেন্ট করা হয়ে যাবে, তখনই আপনার কাছে আসবে একটি Scratch Card। সেই স্ক্র্যাচ কার্ডে 10 টাকা থেকে শুরু করে 800 টাকা পর্যন্ত ক্যাশব্যাক অ্যামাউন্ট দেওয়া থাকবে। আপনাকে সেই স্ক্র্যাচ কার্ডটি ব্যবহার করে ফেলতে হবে 7 দিনের মধ্যেই।



মনে রাখবেন, 7 দিনের বেশি হয়ে গেলেই সেই স্ক্র্যাচ কার্ডের অফার আর বৈধ হবে না। স্ক্র্যাচ কার্ড স্ক্র্যাচ করার 48 ঘণ্টার মধ্যেই পেয়ে যাবেন আফরটি। পাশাপাশিই একটি স্ক্র্যাচ কার্ড থেকে একজনই 9 টাকায় LPG Cylinder বুক করতে পারবেন। এছাড়াও একবার এই অফার আপনি ব্যবহার করে ফেললে, পরবর্তীতে তা আর ব্যবহার করার কোনও সুযোগ পাবেন না।

No comments:

Powered by Blogger.