iPhone বদলে যাবে Android ফোনে! গ্রাহকরা পাবেন Samsung গ্যালাক্সি -এর অনুভূতি


Gamebazz  ডেস্ক: কোরিয়ান স্মার্টফোন নির্মাতা Samsung একটি অ্যাপ তৈরি করেছে যা আইফোনটিকে অ্যান্ড্রয়েডে রূপান্তর করবে। এর জন্য Samsung iTest নামে একটি ওয়েব অ্যাপ চালু করেছে। এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে আইফোন ব্যবহারকারীরা তাদের ডিভাইসে প্রিমিয়াম Samsung গ্যালাক্সি স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।


দেখা যায় লোকেরা প্রায়শই অ্যান্ড্রয়েড স্মার্টফোন থেকে আইফোনে স্যুইচ করে। তবে Samsung এর বিপরীতে পরিচালনা করছে। জানা গেছে যে কেবল গত মাসে ক্যালিফোর্নিয়ার টেক জায়ান্ট অ্যাপল Samsung-কে পরাজিত করে বিশ্বের শীর্ষ স্মার্টফোন বিক্রেতার খেতাব অর্জন করেছিল।গত চার বছরে এই প্রথম প্রথম অ্যাপল Samsung-কে পিছনে ফেলেছিল।তার কয়েক দিন পরেই 5 জি স্পিডের ক্ষেত্রে Samsung অ্যাপলের স্মার্টফোনকে পিছনে ফেলেছিল।দেখা গিয়েছিল Samsung ডিভাইসগুলি 5 জি নেটওয়ার্কের সাথে সংযুক্ত করতেই তার ডাউনলোডের গতি বৃদ্ধি পেয়েছিল।


তথ্য অনুসারে, Samsung-এর এই ওয়েব অ্যাপটি ব্যবহার করতে হলে আইফোন ব্যবহারকারীদের সাফারি বা ক্রোম ব্রাউজারের সাহায্যে Samsung iTest  ওয়েবসাইটটি খুলতে হবে।তারপর ব্যবহারকারীরা আইফোনের হোম স্ক্রিনে একটি ওয়েব অ্যাপ যুক্ত করার বিকল্প পাবেন।এটি যুক্ত করার পরে, আপনি আইফোনে উপস্থিত অন্য কোনও অ্যাপের মতো এটি চালু করতে পারবেন। এটি চালু করার পরে, আইফোনের স্ক্রিনে  অ্যান্ড্রয়েডের মতো ইন্টারফেস উপস্থিত হবে।এই ইন্টারফেসে অ্যান্ড্রয়েড ১০০ শতাংশ কাজ করে না তবে আপনি অবশ্যই আইওএস এ অ্যান্ড্রয়েডের অনুভূতি পাবেন।সংস্থাটি এই ওয়েব অ্যাপের অভ্যন্তরে গ্যালাক্সি বুড প্রো, গ্যালাক্সি ওয়াচ 3 এবং গ্যালাক্সি বাড লাইভের মতো আপ্লিকেশনগুলোর  প্রচার করছে।

No comments:

Powered by Blogger.