Tweet করলেই মোটা টাকার রোজগার! চমৎকার ফিচার নিয়ে হাজির Twitter


Gamebazz  ডেস্ক: Twitter খুব শিগগিরই ইউজারদের জন্য দুর্ধর্ষ একটি ফিচার নিয়ে হাজির হচ্ছে। একাধিক রিপোর্ট থেকে জানা গিয়েছে, Twitter এবার থেকে ইউজারদের প্রোফাইলে একটি Tipping Button দিতে চলেছে। এই ফিচার সত্যিই আকর্ষণীয়। কারণ Twitter Tipping Feature-এর সাহায্যে ইউজারেরা এবার থেকে টাকাও রোজগার করার সুযোগ পেয়ে যাবেন।


ইদানিংকালে Twitter খুবই জনপ্রিয় একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। নিত্যদিন বহু মানুষ, বহু টুইট করে থাকেন। তার মধ্যে কিছু টুইট খুবই ভাইরাল হয়, আবার কিছু টুইট পেয়ে যায় ভুয়োর তকমা। যে সব টুইট ব্যাপক পরিমাণ ভাইরাল হয়, অর্থাৎ লাইক বা রিটুইট হয় ব্যাপক পরিমাণে এবং সেই টুইটের দৌলতে প্রোফাইলের ভক্ত সংখ্যাও হু হু করে বাড়তে থাকে। সেই তাঁদের জন্যই বিশেষত Tipping Feature নিয়ে হাজির হচ্ছে Twitter। কোনও টুইট যদি সেরা হয় এবং নেটিজেনের মনের গহীন কোণে জায়গা নিতে পারে, তাহলে তিনি Twiiter-এর কাছ থেকে টাকা পেয়ে যাবেন এই Tipping Feature-এর সাহায্যে।


এই খবরটি সর্বপ্রথম টুইট করেই জনসমক্ষে নিয়ে আসেন অ্যাপ রিসার্চার Jane Manchun Wong। সেই টুইটে তিনি জানিয়েছেন যে, এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম তার ইউজারদের অর্থ প্রদানের উপায় খুঁজে দিতে, একটি চমৎকার ফিচার রোলআউট করতে চলেছে। যুক্তির সপক্ষে একটি ছবিও শেয়ার করেছেন তিনি, যা আদতে একটি স্ক্রিনশট। সেখানেই দেখা যাচ্ছে Twitter-এর সেই Tipping Button। টুইটে Jane Manchun Wong লিখছেন, 'ইউজারের প্রোফাইলে একটি টিপ জার দেওয়ার কাজ করছে Twitter।'


No comments:

Powered by Blogger.