অ্যামাজন অ্যালেক্সায় অমিতাভ বচ্চনের কণ্ঠস্বর শুনবেন যেভাবে



Gamebazz ডেস্ক: ভারতে এই প্রথম অ্যামাজন অ্যালেক্সায় সেলেব্রিটি ভয়েস শোনা যাবে। এবার থেকে ভারতের গ্রাহকরা এই ভার্চুয়াল ভয়েস অ্যাসিস্ট্যান্টে অমিতাভ বচ্চনের কণ্ঠস্বর শুনতে পাবেন। সব ইকো স্পিকারেই এই বলিউড সুপারস্টারের কণ্ঠস্বর শোনা যাবে। এছাড়াও Amazon শপিং অ্যাপের মধ্যেও অ্যালাক্সা অ্যাসিস্ট্যান্টে অমিতাভ বচ্চনের কণ্ঠস্বর ব্যবহার করা যাবে। এর ফলে গ্রাহক আমাজনের ভয়েস অ্যাসিস্ট্যান্টকে কোন প্রশ্ন করলে অমিতাভ বচ্চনের কণ্ঠস্বরে উত্তর পাওয়া যাবে। এক নজরে এই সংক্রান্ত সব তথ্য দেখে নিন।


ইকো স্পিকারে অমিতাভ বচ্চনের কণ্ঠস্বর শোনার জন্য গ্রাহকদের সাবস্ক্রাইব করতে হবে। লঞ্চ অফারে বছরে 149 টাকা খরচ হবে। বৈধতা এক বছর।অ্যালেক্সায় অমিতাভ বচ্চনের কণ্ঠস্বর এনেবেল করার জন্যে অ্যালেক্সাকে বলতে হবে "অ্যালেক্সা, ইন্ট্রডিউস মি টু অমিভাভ বচ্চন”। আমাজন শপিং অ্যাপে মাইক আইকনে ট্যাপ করেও অমিতাভ বচ্চনের কণ্ঠস্বর ব্যবহার করা যাবে।


অমিতাভ বচ্চনের কণ্ঠস্বরের সঙ্গে আর কী কনটেন্ট পাওয়া যাবে?


আমাজন জানিয়েছে অমিতাভ বচ্চনের কণ্ঠস্বরে নির্বাচিত কিছু গল্প শোনা যাবে। এর মধ্যেই রয়েছে অভিনেতার জীবনের বিভিন্ন গল্প। অভিনেতার বাবার লেখা কিছু কবিতাও পাঠ করে শোনাবেন তিনি। সঙ্গে থাকছে কিছু মোটিভেশন কোটেশন ও অন্যান্য কনটেন্ট। এছাড়াও গ্রাহক চাইলে অ্যালার্ম সেট করতে পারবেন, শোনা যাবে ওয়েদার আপডেট।


এক বিবৃতিতে অমিতাভ বচ্চন জানিয়েছেন, “আমাজনের সঙ্গে কাজ করে আমার কণ্ঠস্বর অ্যালেক্সায় যুক্ত হওয়ার মাধ্যমে শিল্পের সঙ্গে প্রযুক্তির এক অভূতপূর্ব মেলবন্ধন হল। আমি খুশি যে এবার থেকে আমার গুণগ্রাহীরা আমার সঙ্গে এই নতুন মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। আমার কণ্ঠস্বর তাঁদের কেমন লাগল জানার অপেক্ষায় রয়েছি।”