JioPhone-র দুর্দান্ত অফার! 749 টাকায় এক বছর ফ্রি কলিং, আনলিমিটেড ডেটা



Gamebazz ডেস্ক: এখনও ভারতবর্ষে যাঁদের কাছে স্মার্টফোন অধরা, তাঁদের কাছে সেরা অপশন JioPhone। সস্তার এই ফিচার ফোন থেকে WhatsApp-ও ব্যবহার করতে পারেন ইউজাররা। এবার সেই গ্রাহকদের জন্যই চমৎকার একটি দীর্ঘমেয়াদি প্ল্যান লঞ্চ করল Reliance Jio। সেই প্ল্যান রিচার্জ করতে গ্রাহকদের 749 টাকা রিচার্জ করতে হবে। এখনও পর্যন্ত এটিই JioPhone গ্রাহকদের জন্য সবথেকে দীর্ঘমেয়াদি প্ল্যান এবং সেই তুলনায় বেশ সস্তারও। কী ভাবে? কারণ, Reliance Jio তার গ্রাহকদের এক বছরের যে দীর্ঘমেয়াদি প্ল্যানগুলি অফার করে থাকে, তার সবের খরচাই 1000 টাকার বেশি।


JioPhone গ্রাহকরা 749 টাকার এই নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যানে একাধিক সুবিধা উপভোগ করতে পারবেন। সেই তালিকায় যেমন রয়েছে দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের পরিষেবা, তেমনই আবার থাকছে সমস্ত Jio Apps কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই ব্যবহারের সুযোগ। যদিও, এই প্ল্যান রিচার্জ করার পরে অতিরিক্ত ডেটার চাহিদা অনুভূত হলে গ্রাহকদের সস্তার কিছু ডেটা প্যাক রিচার্জ করিয়ে নিতে হবে। এই 749 টাকার JioPhone রিচার্জ প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।


জিওফোন লং টার্ম 749 টাকার প্ল্যানের খুঁটিনাটি 


জিওফোন গ্রাহকদের এই দীর্ঘমেয়াদি 749 টাকার রিচার্জ প্ল্যানের সবথেকে আকর্ষণীয় অফারটি হল, এর মেয়াদ। এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা 336 দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন। তার সঙ্গেই আবার থাকছে সমস্ত বেসিক বেনিফিটসই। যেমন, দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে এই প্ল্যানের মাধ্যমে আনলিমিটেড ভয়েস কলিং করা যাবে। পাশাপাশিই আবার সমস্ত Jio Apps যেমন, JioTV, JioCinema, JioCloud, JioNews-সহ আরও একাধিক অ্যাপস ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।


তবে, এই প্ল্যানে গ্রাহকদের ডেটা অফার করতে গিয়ে সামান্য কার্পণ্য করেছে Reliance Jio। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, এই 749 টাকার জিওফোন প্ল্যানে গ্রাহকরা সর্বসাকুল্যে মোট 24GB ডেটা ব্যবহারের সুযোগ পেয়ে যাবেন। অর্থাৎ, প্রতি মাসে আপনি 2GB করে ডেটা ব্যবহার করতে পারবেন। সব মিলিয়ে বছরে আপনাকে মোট যে 24GB ডেটা অফার করা হচ্ছে, সেখান থেকেই কেটে নেওয়া হবে প্রতি মাসের 2GB করে ইন্টারনেট। এছাড়াও, এই প্ল্যানে গ্রাহকদের প্রতি মাসে 50টি করে SMS অফার করা হবে।


তবে, মনে রাখা জরুরি যে, এই JioPhone 749 টাকার প্ল্যানটি ইতিমধ্যেই যাঁরা Reliance Jio-র কাস্টোমার, তাঁদের জন্য উপলব্ধ হবে। নতুন কাস্টোমারদের JioPhone-এর অন্যান্য প্ল্যানের মধ্যে যে কোনও একটি বেছে নিতে হবে। এটি আসলে নতুন JioPhone গ্রাহকদের জন্য একটি কন্ট্র্যাক্ট। 1,999 টাকার রিচার্জ প্ল্যান বা দুই বছরের আরও একটি লং টার্ম প্ল্যান, এই দুটির মধ্যে যে কোনও একটি বাছাই করতে হবে। সেই প্ল্যানে গ্রাহকরা 48GB ডেটা পেয়ে যাবেন এবং সেই সঙ্গেই থাকছে 2 বছরের জন্য আনলিমিটেড ভয়েস কল অফার। আর একটি প্ল্যান রিচার্জ করতে গ্রাহকদের 1,499 টাকা খরচ করতে হবে। এক বছর মেয়াদের এই প্ল্যানে গ্রাহকদের মোট 24GB ডেটা অফার করা হয়। সেই সঙ্গেই আবার একটি JioPhone-ও অফার করা হয় গ্রাহকদের।