গেমারদের জন্যে জরুরি খবর, এই কাজ না করলে খেলতে পারবেন না Battlegrounds Mobile India



Gamebazz ডেস্ক: গত বছর ভারতে PUBG Mobile নিষিদ্ধ হয়েছিল। কিন্তু, সেই প্রোফাইল ব্যবহার করেই Battlegrounds Mobile India গেম খেলতে পারছিলেন গ্রাহকরা। যদিও এবার কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে PUBG Mobile Nordic Map: Livik থেকে ডেটা ইম্পোর্ট বন্ধ করা হবে।কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, তার জন্য গ্রাহকদের প্রায় এক মাস সময় বেঁধে দেওয়া হচ্ছে।28 সেপ্টেম্বরের পর থেকে Facebook লগ ইনের মাধ্যমে Battlegrounds Mobile India গেমে আর এই ডেটা ইম্পোর্ট করা যাবে না। 


সম্প্রতি একটি পোস্টে জানানো হয়েছে, Battlegrounds Mobile India ওয়েবসাইটে কেন Facebook লগ-ইনের মাধ্যমে ডেটা ইম্পোর্ট বন্ধ হতে চলেছে তার কারণ। গেম ডেভেলপারদের তরফ দাবি করা হয়েছে, Facebook এর পরিবর্তিত SDK পলিসির জন্য এই সিদ্ধান্ত নিতে একপ্রকার বাধ্যই হয়েছে কোম্পানি। এর ফলে ভারতে নিষিদ্ধ থাকা গেম PUBG Mobile এর গেম ডেটা আর Facebook অ্যাকাউন্টের মাধ্যমে রিস্টোর করা যাবে না। 5 অক্টোবর থেকে গ্রাহকদের লগ-ইন করতে দেবে না Facebook। কিন্তু, এর কয়েক দিন আগেই এই ফিচার বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে Battlegrounds Mobile India এর ডেভেলপার Krafton।


Krafton এর তরফে বলা হয়েছে, '28 সেপ্টেম্বরের আগেই আমরা ডেটা ট্রান্সফার করার অনুরোধ জানাচ্ছি। এছাড়াও, অক্টোবরের 5 তারিখের পরে আর Facebook অ্যাকাউন্টের মাধ্যমে গেমে লগ-ইন করা যাবে না। গ্রাহকের অসুবিধার জন্য আমরা দুঃখিত। কিন্তু, গেম ব্যবহারের জন্য Facebook অ্যাপ ইনস্টল করুন।'