UCIL-এ প্রচুর কর্মী নিয়োগ, আবেদনের শেষ তারিখ ২৫ অক্টোবর



Gamebazz ডেস্ক: সম্প্রতি বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে The Uranium Corporation of India Limited। নিয়োগ করা হবে অ্যাসিস্ট্যান্ট সুপারিন্টেনডেন্ট (সিভিল) ও সুপারভাইজর (সিভিল) পদে। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা UCIL-এর সরকারি ওয়েবসাইটে গিয়ে এই পদের জন্য তাঁদের আবেদনপত্র জমা করতে পারেন। আবেদন জমা করার শেষ তারিখ 25 অক্টোবর 2021।


শূন্যপদ-

অ্যাসিস্ট্যান্ট সুপারিন্টেনডেন্ট (সিভিল)- এই পদে মোট ২ জন কর্মী নিয়োগ করা হবে।

সুপারভাইজর(সিভিল)- এই পদে মোট 4 জন কর্মী নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা-

অ্যাসিস্ট্যান্ট সুপারিন্টেনডেন্ট (সিভিল)- এই পদে আবেদনকারী প্রার্থীদের ন্যূনতম সিভিল ইঞ্জিনিয়ারিং-এ ডিগ্রি থাকা আবশ্যক। এছাড়াও ডিগ্রি পরবর্তী অন্তত ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকা আবশ্যক প্রার্থীর। সিভিল ইঞ্জিনিয়ারিং-এর কাজ যেমন ভবন/বাঁধ/শিল্প কাঠামো/রাস্তা বানানোর কাজের সঙ্গে যুক্ত থাকতে হবে প্রার্থীকে।

সুপারভাইজর(সিভিল)- সিভিল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা থাকা আবশ্যক। এছাড়াও সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত 5 বছরের কাজের অভিজ্ঞতা যেমন ভবন/বাঁধ/শিল্প কাঠামো/রাস্তা বানানোর কাজের সঙ্গে যুক্ত থাকতে হবে প্রার্থীকে। এছাড়াও ম্যটেরিয়াল টেস্টিং ও অ্যানালিসিস-এ পারদর্শী হতে হবে প্রার্থীকে।


বয়সের ঊর্ধ্বসীমা-

আবেদনকারী প্রার্থীদের বয়স 25 অক্টোবর 2021-এ 30 বছরের নিচে হওয়া আবশ্যক।


বেতন-

অ্যাসিস্ট্যান্ট সুপারিন্টেনডেন্ট (সিভিল)- এই পদে যে সকল প্রার্থীদের নিয়োগ করা হবে, তাঁরা প্রতি মাসে 61,360/- টাকা বেতন হিসেবে পাবেন।

সুপারভাইজর(সিভিল)- এই পদে যে সকল প্রার্থীদের নিয়োগ করা হবে, তাঁরা প্রতি মাসে 46,020/- টাকা বেতন হিসেবে পাবেন।


কী ভাবে করবেন আবেদন?

সরকারি বিজ্ঞপ্তি অনুযায়ী, এই পদের জন্য আবেদন করতে নির্ধারিত 'অ্যাপ্লিকেশন ফরম্যাট' অনুসারে সম্পূর্ণ বিবরণ দিয়ে টাইপ করা অ্যাপ্লিকেশনের সঙ্গে সাম্প্রতিক পাসপোর্ট সাইজের ছবি, জন্ম তারিখের প্রমাণ হিসেবে ম্যাট্রিকুলেশন সার্টিফিকেটের সেলফ অ্যাটেস্টেড কপি এবং সকল প্রাসঙ্গিক নথি যেমন শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, জাতের শংসাপত্র এবং শারীরিক ভাবে প্রতিবন্ধীদের জন্য প্রযোজ্য মেডিকেল সার্টিফিকেট সহ জেনারেল ম্যনেজার (Inst./Pers.&IRs./CP)-র কাছে আবেদন জমা করতে হবে।