অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে দুর্দান্ত অফার! 3999 টাকার ব্লুটুথ হেডফোন মিলছে 649 টাকায়



Gamebazz ডেস্ক: Amazon Great Indian Festival 2021 সেল 3 অক্টোবর থেকে শুরু হচ্ছে। তবে প্রাইম মেম্বারেদের জন্য আজ 2 অক্টোবর রাত 12 টা থেকে সেলের অ্যাক্সেস দেওয়া হচ্ছে। মিলবে দুর্দান্ত ছাড় এবং ক্যাশব্যাক অফার। এছাড়া রয়েছে ফ্রি ডেলিভারি এবং পুরনো প্রোডাক্ট এক্সচেঞ্জের সুবিধা। সেইসঙ্গে মিলবে নো –কস্ট ইএমআই বেনিফিট। ব্যাঙ্ক অফারের কথা বললে, Amazon Sale 2021-এ HDFC ব্যাঙ্কের সাথে অংশীদারিত্ব করেছে, যেখানে গ্রাহকরা HDFC কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে 10 শতাংশ ইনস্ট্যান্ট শতাংশ ছাড় পেয়ে যাবেন।


আজ আমরা আপনাদের সামনে নিয়ে এসেছি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ব্র্যান্ডেড Bluetooth Headphone Deals। Bluetooth সাপোর্টসমেত হেডফোন কেনা যাচ্ছে এক্কেবারে কম দামে। হেডফোনের দাম শুরু হচ্ছে মাত্র 699 টাকা দিয়ে। দেখে নিন আজকের Amazon Best Offer-


ANT AUDIO TREBLE 500 WIRELESS BLUETOOTH ON EAR HEADPHONE WITH MIC (BLACK AND BLUE)


এই ব্র্যান্ডেড ওয়্যারলেস হেডফোনের মার্কেট প্রাইসের ওপর অ্যামাজন দিচ্ছে 3,300 টাকার ছাড়। এখন এই হেডফোন অ্যামাজন থেকে কিনতে পারা যাবে 699 টাকা দিয়ে। এই অন-ইয়ার হেডফোনে রয়েছে 3.5mm অডিও জ্যাক। হেডফোনের সঙ্গে যুক্ত রয়েছে মাইক। কেনা যাবে ব্ল্যাক এবং নীল কালার কম্বিনেশনে।


ZEBRONICS ZEB- THUNDER WIRELESS BLUETOOTH OVER THE EAR HEADPHONE WITH MIC (RED)


এই ওয়্যারলেস Bluetooth হেডফোন অ্যামাজনে কেনা যাবে 649 টাকা দিয়ে। এই হেডফোনে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশনের সুবিধা। সাউন্ডের ফ্রিকোয়েন্সি রেট রয়েছে 20000 Hz। এই হেডফোন পাওয়া যাবে মাইকের সঙ্গে। রেড ছাড়াও কেনা যাবে নীল, ব্ল্যাক, ব্রাউন, সি-গ্রিন কালার অপশনে। 


AUDIOEX AX5010 WIRELESS BLUETOOTH ON EAR HEADSET WITH MIC (BLACK)


অ্যামাজনে এই ওয়্যারলেস হেডসেট কেনা যাবে 999 টাকা দিয়ে। এই হেডফোনের আসল দাম হচ্ছে 1,499 টাকা। Bluetooth কানেক্টিভিটিসমেত এই হেডসেট কানেক্ট করা যাবে সেলফোন, ল্যাপটপ, অ্যান্ড্রয়েড ডিভাইস, আইফোনের সঙ্গে। এই অন-ইয়ার হেডফোনে পাওয়া যাবে মাইকের সঙ্গে। পাওয়া যাবে টানা 10 ঘণ্টা পর্যন্ত প্লে-ব্যাক টাইম। 


ZAKK HUNTER WIRELESS BLUETOOTH HEADPHONES WITH MIC(GREEN)


এই হেডফোনের আসল দাম 2,999 টাকা। তবে অ্যামাজন দিচ্ছে 2,100 টাকার ছাড়। এখন এই হেডফোন কেনা যাবে 899 টাকা দিয়ে।  Bluetooth কানেক্টিভিটি সমেত হেডফোনে পাওয়া যাবে ইউএসবি সাপোর্ট। রয়েছে 3.5 mm অডিও জ্যাক। পাওয়া যাবে টানা 10 ঘণ্টা পর্যন্ত প্লে-ব্যাক টাইম ফিচার।  সঙ্গে রয়েছে বিল্ট-ইন মাইক, নয়েজ ক্যানসেলেশন সুবিধাসমেত। পাওয়া যাবে  ওয়াটারপ্রুফিং ফিচার এবং মাইক্রো এসডি কার্ড সাপোর্ট সমেত।