ফেস্টিভ সিজনে দুর্দান্ত সব অফার! ১৪৯ টাকায় মিলছে হেডফোন



Gamebazz ডেস্ক: উৎসবের মরশুমে গোটা অক্টোবর মাস জুড়েই ই-কমার্স প্ল্যাটফর্মগুলি একগুচ্ছ সেল নিয়ে এসে হাজির হয়েছে। এই সুযোগে দুর্দান্ত ছাড় এবং অফারের বন্যায় ভেসে ক্রেতারা বিভিন্ন প্রোডাক্ট অত্যন্ত সস্তায় কেনার সুযোগ পেয়ে যাচ্ছেন। গৃহস্থালির সরঞ্জাম থেকে শুরু করে নিত্যপ্রয়োজনীয় ইলেকট্রনিক্স প্রোডাক্ট অত্যন্ত কম দামে বিক্রি হচ্ছে। ১৪৯ টাকা থেকে ৫০০ টাকার মধ্যে মিলছে জনপ্রিয় ব্র্যান্ডের সব ইয়ারফোন। চলুন দেখে নেওয়া যাক 


realme Buds 2 Neo in-Ear Wired Earphones


এই ইয়ারফোনে এইচডি মাইক রয়েছে। সাধারণভাবে এর দাম ৫৯৯ টাকা, কিন্তু উৎসবের মরশুমে সেল চলাকালীন ১৮০ টাকা ছাড়ের সুবাদে ক্রেতারা ৪১৯ টাকায় এটিকে পকেটস্থ করতে পারবেন। ইয়ারফোনটি কালো, নীল, সবুজ, কমলা রঙে পাওয়া যায়। এটি একটি বিল্ট-ইন সিঙ্গেল রিমোট সহ এসেছে, যা কল এবং মিউজিক কন্ট্রোল করতে সহায়তা করে। এটিতে একটি ইন-লাইন এইচডি মাইক্রোফোন আছে, যা ইউজারদের ক্রিস্টাল ক্লিয়ার কলিং এক্সপেরিয়েন্স প্রদান করে।


UBON Wired Earphone UB-3000


এই ইয়ারফোনে পাওয়া যাবে মাইক, ৩.৫ মিমি জ্যাক, ওয়্যারড ১০ মিমি ডায়নামিক ড্রাইভার, এবং ট্যাঙ্গল-ফ্রি (জটমুক্ত) তার। এর দাম ৬৯৯ টাকা, তবে বর্তমানে ৪৩০ টাকা ছাড়ের দরুন মাত্র ২৬৯ টাকায় হেডফোনটি অ্যামাজন থেকে কেনা যাবে। এটিতে ইন-লাইন কল কন্ট্রোল ফিচার রয়েছে।


Mivi Rock and Roll E5 Wired In Ear Earphones


পাওয়ারফুল ব্যাস এবং এইচডি সাউন্ড সহ আসা ৭৯৯ টাকার এই ইয়ারফোনটি ফেস্টিভ সেলে মাত্র ২৪৯ টাকায় কেনা যাবে। এটিতে ক্লিয়ার ভয়েসের জন্য একটি বিল্ট-ইন মাইক রয়েছে।


pTron Pride Lite HBE (High Bass Earphones)


এই ইন-ইয়ার ওয়্যারড হেডফোনে আছে ইন-লাইন মাইক, ১.২ মিটার ট্যাঙ্গল-ফ্রি কেবল, এবং ১০ মিমি পাওয়ারফুল ড্রাইভার। এতে নয়েজ ক্যানসেলিং ফিচারও উপলব্ধ। ইয়ারফোনটির আসল দাম ৮৯৯ টাকা, তবে এখন অ্যামাজনে এটি ১৪৯ টাকায় পাওয়া যাচ্ছে।