JIO 'বিভ্রাট'! বন্ধ কল, স্তব্ধ ইন্টারনেট ,অভিযোগ গ্রাহকদের



Gamebazz ডেস্ক: ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রামের পর এবার রিলায়েন্স জিও (Jio)। বর্তমানে অনেকেই অভিযোগ করছেন যে তাঁদের জিও-র নেটওয়ার্ক বন্ধ রয়েছে (Network Goes Down)। বেশ কিছু জিও ব্যবহারকারী টুইটারে জিও-র নেটওয়ার্ক সমস্যা সম্পর্কে জানিয়েছেন। আর যার কারণে #জিওডাউন বর্তমানে মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে ট্রেন্ড করছে। ব্যবহারকারীরা অভিযোগ করছেন যে তারা কল করতে পারছেন না, আবার অনেকেই জানিয়েছেন যে তাঁরা ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না। এই সমস্যাটি শুধুমাত্র একটি অঞ্চলে হচ্ছে না দেশজুড়ে হচ্ছে তা এখনও জানা যায়নি।


ওয়েবসাইট ট্র্যাকার, DownDetector এর তথ্য অনুসারে, ইতিমধ্যেই ৪,০০০ এর বেশি জিও কানেকশন ব্যবহারকারী সমস্যার কথা রিপোর্ট করেছেন। বিশেষ করে দিল্লী, মুম্বাই, বেঙ্গালুরু, ইন্দোর ও রায়পুরের জিও গ্রাহকরা নেটওয়ার্ক না থাকার সমস্যার কথা জানিয়েছেন। যদিও জিও-র তরফে এখনও এই বিষয়ে কিছুই জানানো হয়নি।


উল্লেখ্য, সোমবার রাতে Facebook, WhatsApp, Instagram প্রায় ৭ ঘন্টার জন্য অচল হয়ে পড়ে। আজ JioDown হ্যাশট্যাগ ব্যবহার করে অনেকেই দুটি ঘটনাকে মিলিয়ে দিতে চেয়েছেন। মজার ছলে অনেকেই একাধিক টুইটও করেছেন।