কিছু দিনের মধ্যেই আসতে চলেছে PUBG New State গেম, আপনার ফোনে সাপোর্ট করবে তো



Gamebazz ডেস্ক: প্রতীক্ষার অবসান। অবশেষে ডেভলপার ক্রাফটন অফিসিয়ালি PUBG নিউ স্টেট গেম লঞ্চের তারিখ প্রকাশ করেছে। আগের মতোই, PUBG নিউ স্টেট খেলোয়াড়দের যুদ্ধের ময়দানে নামতে হবে, কিন্তু এইবার, গেমটি ২০৫১ সালে TROI নামে একটি মানচিত্রে সেট করা হয়েছে।গেমারদের এই ম্যাপের বিভিন্ন সুবিধার ব্যবহার করতে হবে, ম্যাপে থাকা বস্তুগুলোর সঙ্গে যোগাযোগ করতে হবে। প্রতিপক্ষকে পরাজিত করতে এবং গেমটি জিততে তাদের সেরা কৌশল নিতে হবে। গেমটিতে পরিচিত অস্ত্র কাস্টমাইজেশন, যানবাহন, এমনকি ড্রোনের মতো সরঞ্জামও থাকছে। সঙ্গে মোবাইল ফোনে অবিশ্বাস্য বাস্তবসম্মত গ্রাফিক্স থাকতে চলেছে। 


সমস্ত জল্পনা উড়িয়ে ডেভলপার ক্রাফটনের তরফ থেকে জানানো হয় যে PUBG নিউ স্টেট অন্যান্য দেশের মতো ভারতেও একই দিনে লঞ্চ করা হবে। এর মানে হল যখন PUBG মোবাইল ২০০ টি দেশে চালু হতে চলেছে। ভারত এই দেশগুলির মধ্যে একটি হবে যেখানে গেমাররা গেমটি ডাউনলোড করতে সক্ষম হবে। ক্রাফটনের এর মতে, PUBG নিউ স্টেট গেমটি ঠিক দু’সপ্তাহ পরে ১১ নভেম্বর চালু হবে।


যদি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন থাকে যার একটি ৬৪-বিট প্রসেসর এবং ২ জিবি র‍্যাম রয়েছে, তাহলেই আপনি গেমটি খেলতে সক্ষম হবেন। আপনার স্মার্টফোনে কমপক্ষে অ্যান্ড্রয়েড ৬.০ (মার্শম্যালো) থাকতে হবে, যার অর্থ হল গত তিন বা চার বছরে রিলিজ করা ফোন থাকলে তবে এটি গেমটি চালানো যাবে। যদি আপনার কাছে একটি আইফোন ৬ বা নতুন আইফোন থাকে যা iOS ১৩ বা তার পরে আপডেট করা হয়েছে, তাহলে গেমটি একবার লঞ্চ হয়ে গেলেই আপনি অ্যাপ স্টোর থেকে সহজেই গেমটি ডাউনলোড করতে পারবেন।